জাবেদ-নোমানী পুনরায় চবি অফিসার সমিতির সভাপতি ও সম্পাদক

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) অফিসার সমিতির সভাপতি ও সম্পাদক পদে পুনরায় নির্বাচিত হয়েছেন রশিদুল হায়দার জাবেদ ও মুহাম্মদ হামিদ হাসান নোমানী।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সকাল ৯ টা থেকে দুপুর দুইটা পর্যন্ত অফিসার সমিতির কার্যালয়ে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। পরে ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার মোহাম্মদ আবুল মোহসীন চৌধুরী। নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১১টি পদের বিপরীতে ২৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

কমিটির নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মো. মীনা পারভীন হোসেন, সহ-সাধারণ সম্পাদক মোহাম্মদ আবু জাফর ইকবাল, কোষাধ্যক্ষ মো. জসিম উদ্দিন, সাংগঠনিক, দফতর ও প্রচার সম্পাদক কাজী মোহাম্মদ হারুন, সমাজ কল্যাণ-আপ্যায়ন ও সাংস্কৃতিক মোহাম্মদ আশরাফুল মওলা এবং কার্যনির্বাহী সদস্য হিসেবে মো. আবুল মনছুর, আব্দুর রহিম, রাশেদ বিন আমীন চৌধুরী ও রাশেদ উদ্দিন রায়হান নির্বাচিত হয়েছেন।

এ দিকে অনুভূতি প্রকাশ করতে গিয়ে নবনির্বাচিত সাধারণ সম্পাদক মুহাম্মদ হামিদ হাসান নোমানী বলেন, এ বিজয় গণতন্ত্রের, বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের। বিগত দুই বছরের কর্মকর্তাবান্ধব সফল কার্যক্রমসমুহ আমার বিজয়ের পথকে অনেকটা নিষ্কণ্টক করে তুলেছে। ভবিষ্যতেও কর্মকতাদের অধিকার আদায়ের সংগ্রামে আপোষহীন পথচলা অব্যাহত থাকবে।