হযরত মুহাম্মদ (সাঃ) এর দেখানো পথ আনুসরণ করতে হবে

বাকলিয়া থানা হোটেল এন্ড রেষ্টুরেন্ট শ্রমিকদলের উদ্যোগে আয়োজিত পবিত্র ঈদে-এ মিলাদুন্নবী (সঃ) ও ফাতেহা-ই-ইয়াজদাহম পালন উপলক্ষে ১৫ তম আজিমুনশান মিলাদ মাহফিলে-ডা. শাহাদাত হোসেন।
বাকলিয়া থানা হোটেল এন্ড রেষ্টুরেন্ট শ্রমিকদলের উদ্যোগে আয়োজিত পবিত্র ঈদে-এ মিলাদুন্নবী (সঃ) ও ফাতেহা-ই-ইয়াজদাহম পালন উপলক্ষে ১৫ তম আজিমুনশান মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক, ডা. শাহাদাত হোসেন, বাকলিয়া থানা হোটেল শ্রমিকদলের সভাপতি আবুল কালাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক একরামুল হক একরাম এর পরিচালনায় প্রধান ওয়াজিন হিসাবে তকরিক পেশ করেন জামেয়া আহমদীয়া সুন্নীয়া আলিয়া মাদরাসার মুহাদ্দিস আল্লামা হাফেজ আশরাফুজ জামান আল কাদেরী ও রাউফাবাদ রশিদিয়া সিনিয়র মাদরাসার প্রভাযক আলহাজ্ব মাওলানা মোহাম্মদ শফিউল হক আশরাফী,মাহফিলে সালাত ও সালাম পেশ করেন আলহাজ্ব হাফেজ নিজাম উদ্দিন আশরাফী,এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাক্তাই মহাল্লা কমিটির সভাপতি আলহাজ্ব জসিমউদ্দিন মিন্টু, এ.কে এম পেয়ারু, জনাব ইউসুফ খান,শ্রমিকদলের উপদেষ্টা নুর হোসেন নুরু, সাইফুল ইসলাম সেলিম, শ্রমিক নেতা একরামুল হক খোকন, হুমায়ুন কবির, মনির হোসেন, মোঃ মামুন, মোঃ আক্কাছ, মোঃ কাইছার, মোঃ ফরহাদ, মোঃ রিফাত পারভেজ, মোঃ আল-আমিন, মোঃ ফরিদ, যুবনেতা মোঃ বেলাল হোসেন, হাবিবুর রহমান হাবিব, মোঃ সামসুল আলম, মোঃ নাছির উদ্দিন, মোঃ রাসেল, মোঃ সেকান্দর, মোঃ তৈয়ব সওদাগর, ফয়সাল মুন্না, মোঃ রবিউল, মোঃ আমিন, মোঃ সুমন ছাত্রনেতা নগর ছাত্রদলের সাবেক সহ সভাপতি এন মোঃ রিমন, আবু কাওছার আকাশ, সাবেক যুগ্ম সম্পাদক আরিফুল ইসলাম, শাহরিয়ার আহমেদ, ওয়ার্ড ছাত্রদলের সাবেক সদস্য সচিব এইচ মুনছুর, জাবেদ হোসেন হিরু, মোঃ সাগর, মোঃ সোহেল রানা, ইফতেকার করিম, মিনহাজ, আইমান, মোঃ জাহেদ, মোঃ মিজান প্রমুখ নেতৃবৃন্দ।
পবিত্র ঈদে-এ মিলাদুন্নবী (সঃ) ও ফাতেহা-ই-ইয়াজদাহম পালন উপলক্ষে ১৫ তম আজিমুনশান মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম মহানগর বিএনপির সম্মানিত আহবায়ক, ডা. শাহাদাত হোসেন বলেছেন, প্রাক-ইসলামী যুগে যখন চরম উচ্ছৃঙ্খলতা, পাপাচার, দুরাচার, ব্যাভিচার, মিথ্যা, হত্যা, লুন্ঠন, মদ্যপান, জুয়ায় ভরপুর ছিল, অন্যায়-অপরাধ, দ্বন্ধ-সংঘাত, নৈরাজ্য আর হাহাকার বিরাজ করছিল, ঠিক এমন সময় মানবতার মুক্তির দিশারী সর্বশ্রেষ্ঠ মহামানব ও সর্বশেষ নবী হযরত মুহাম্মদ (সাঃ) সারা জাহানের হিদায়েতের জন্য আবির্ভূত হয়েছিলেন। হযরত মুহাম্মদ (সাঃ) হলেন বিশ্ব মানতার জন্য আল্লাহর এক অনন্য রহমত স্বরুপ প্রেরিত রসুল। মহান বিশ্ব পরিচালক আল্লাহ পাক ঘোষণা করেছেন, “আমি তোমাকে প্রেরণ করেছি বিশ্ব জগতের জন্য বিশেষ রহমত স্বরুপ”। হযরত মুহাম্মদ (সাঃ) বাল্যকাল হতেই মানবতার সেবায় চিন্তামগ্ন থাকতেন। তিনি ছিলেন দুর্দশাগ্রস্থ ও নিপিড়ীত মানুষের প্রতি সহানুভূতিশীল। আরববাসী তার নম্রতা, বিনয়, সত্যবাদিতা ও সৎ-স্বভাবের জন্য তাঁকে ‘আল-আমীন’ বা বিশ্বাসী উপাধিতে ভূষিত করেন।