প্রধানমন্ত্রীর জন্মদিনে চুয়েট ছাত্রলীগের নানা কর্মসূচি

 বৃক্ষরোপণ সহ দিনব্যাপী কর্মসূচিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালন করেছে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। ছাত্রলীগের সর্বস্তরের নেতৃবিন্দের অংশগ্রহনে এইসব কর্মসূচি পালিত হয়।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকাল থেকে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করেন তারা।

কর্মসূচীর অন্যান্য অংশ হিসেবে ছিলো বাদ আসর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদে দেশরত্ন শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনা করে মিলাদ এবং দোয়া মাহফিল, দুস্থদের মাঝে খাবার বিতরণ বৃক্ষ রোপণ অনুষ্ঠান।

এতে  উপস্থিত ছিলেন চুয়েট ছাত্রলীগের সাহিত্য বিষয়ক সম্পাদক আবরার আহমেদ চৌধুরী, বিজ্ঞান বিষয়ক সম্পাদক সাগরময় আচার্য, উপ-সাহিত্য বিষয়ক সম্পাদক রাকিব উদ্দিন চৌধুরী, উপ-আইন বিষয়ক সম্পাদক আতিকুর রহমান জয়, উপ-ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক এস.এম. আতাউল্লাহ, উপ-ক্রিড়া বিষয়ক সম্পাদক রাশেদ হাসান পুলক, উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক ফারদিন খান, উপ-তথ্য বিষয়ক সম্পাদক রিফাত হাসান রনি , বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সদস্য ফাহিম মুনতাসির হিমেল, আব্দুল আহাদ আবীর।বৃক্ষরোপন শেষে তারা একটি সংক্ষিপ্ত আনন্দ মিছিলের আয়োজন করে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে তারা আরো কিছু শিক্ষার্থীবান্ধব কর্মসূচি হাতে নিয়েছে বলে  জানিয়েছেন।এসময় বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভিসি মহোদয় এবং সম্মানিত শিক্ষকগণও দিনব্যাপী তাঁদের বিভিন্ন কর্মসূচির আয়োজন করেন।