বঙ্গবন্ধু ও বাংলাদেশ আজ অভিন্ন সত্তা

বঙ্গবন্ধু ও বাংলাদেশ আজ অভিন্ন সত্তায় পরিণত হয়েছে বলে মন্তব্য করেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সংস্কৃতিবিষয়ক সম্পাদক ও বিজিএমইএর সাবেক সহ-সভাপতি মোহাম্মদ নাছির।

পটিয়া উপজেলায় মহামারি করোনাভাইরাসের সংক্রমণের হাত থেকে এলাকার মানুষকে নিরাপদ রাখতে একদিনে ৬টি স্পটে স্হানীয় মুক্তিযোদ্ধাদের সঙ্গে নিয়ে সবার জন্য করোনা প্রতিরোধক বুথ স্হাপন করেছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সংস্কৃতিবিষয়ক সম্পাদক ও বিজিএমইএর সাবেক সহ-সভাপতি মোহাম্মদ নাছির। ছয়টি স্থানে পটিয়ার বীর মুক্তিযোদ্ধাদের নিয়ে এক এক করে বুথগুলোর উদ্বোধন করা হয়।

শনিবার (১৪ আগস্ট) সকাল থেকে দুপুর পর্যন্ত প্রথমে আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাছির উপজেলার শোভনদণ্ডী ইউনিয়নের রশিদাবাদ এলাকায় মুক্তিযোদ্ধা এমএ জাফরকে নিয়ে এ কর্মসূচির উদ্বোধন করেন। পরে এক এক করে কচুয়াই ইউনিয়নের কমলমুন্সির হাট এলাকার বুথ উদ্বোধন করেন মুক্তিযোদ্ধা আবদুল গফুর, কেলিশহর ইউনিয়নের ভট্টাচার্য হাট এলাকায় বুথ উদ্বোধন করেন মুক্তিযোদ্ধা আবদুস সালাম, পটিয়া পৌরসভার পোস্ট অফিস মোড়ে বুথ উদ্বোধন করেন মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান, জঙ্গলখাইন ইউনিয়নের নাইখাইন এবাদত খানা এলাকার বুথ উদ্বোধন করেন মুক্তিযোদ্ধা আবদুস সালাম এবং কুসুমপুরা ইউনিয়নের শান্তির হাট এলাকায় বুথ উদ্বোধন করেন মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক।
এসব বুথে বিনামূল্যে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার নিয়ে ব্যাবহার করতে পারবেন যে কেউ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নাসির উদ্দীন, আলহাজ নাজিম উদ্দীন, হাজি আরিফুর রহমান, মহিউদ্দিন মহিসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা মঞ্চের নেতারা।