পতেঙ্গায় ট্রাফিক বিভাগের মাক্স বিতরণ

নগরীর পতেঙ্গা কাঠগড় এলাকায় বন্দরজোন ট্রাফিক বিভাগের উদ্যোগে মাক্স বিতরণ করেন পুলিশের টিআই মোঃ শহিদুল ইসলাম শহিদ।
৭আগস্ট ,শনিবার সকাল ১০ টার সময় কাঠগড় এলাকায় মাক্স বিতরণ কর্মসূচি সম্পর্ণূ হয়। মাক্স বিতরণের সময় উপস্থিত ছিলেন, সার্জেন মোঃ জামাল হোসেন, প্রদীপ চন্দ্র বনিক, কামরুল হাসান,আশিক প্রমুখ। এসময় পতেঙ্গার টিআই শহিদুল ইসলাম বলেন,বৈশ্বিক মহামারী করোনায় লকডাউন শিথিল না হওয়া পর্যন্ত সবাই নিজ- নিজ স্বাস্থ্য সুরক্ষায় মাস্ক ব্যবহার করুন। বেশি করে গরম পানি পান করুন, সময় মত সাবান দিয়ে হাত মুখ ধুতে হবে, করোনা ভাইরাস আগামীতে আরো কঠিন পরিস্থিতিতে যেতে পারে, তাই স্বাস্থ্যবিধি মেনে চলুন,নিরাপদে থাকুন।

তিনি আরো বলেন, করোনা প্রতিরোধে ভ্যাকসিন টিকা প্রতিটি জেলা উপজেলা ও প্রতিটি ওয়ার্ড ভিত্তিক টিকা দেওয়ার জন্য সুব্যবস্থা করে দিয়েছেন সরকার, যারা এখনো ভ্যাকসিনের টিকা গ্রহণ করেনি অতিদ্রুত টিকা গ্রহণ করুন। ওয়ার্ড ভিত্তিক টিকা দেওয়ার জন্য নির্দিষ্ট কেন্দ্রে প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত এই কেন্দ্রগুলো থেকে ভ্যাকসিন দেওয়া হচ্ছে।

আগামি ১২ আগস্ট পর্যন্ত এই সেবা চলমান থাকবে। তবে এই সেবা গ্রহণে ইচ্ছুক ব্যক্তিকে অবশ্যই জাতীয় পরিচয়পত্রের ফটোকপি অথবা সুরক্ষা অ্যাপে নিবন্ধিত মোবাইল নাম্বারটি সঙ্গে করে নিয়ে যাবেন। নারী-পুরুষ,এবং শারীরিক-মানসিক প্রতিবন্ধী ব্যক্তিরা করোনার ভ্যাকসিন নিতে স্বেচ্ছাসেবক কমিটি নিয়োজিত আছেন।