ওমান প্রবাসী নাছেরের বাবার ইন্তেকাল

বাংলাদেশের চট্টগ্রাম জেলার হাটহাজারীস্থ মেখলের ওমান প্রবাসী মো.নাছেরের পিতা মিয়াজান টেন্ডল বাড়ীর হাজী আহমদুর রহমান(৮২)ইন্তেকাল করেছেন।

শুক্রবার(১৮ জুন) সকাল সাড়ে আটটার দিকে তিনি নিজ বাড়ীতে বার্ধক্যজনিত কারনে ইন্তেকাল করেন।

জানা যায়, মরহুম আহমদুর রহমান দীর্ঘদিন ধরে উপজেলার পর্শ্চিম মেখলস্থ বড় পীর পাড়ার হযরত আবদুল কাদের জিলানী(রাদ্বি)এর আস্তানা শরীফ পরিচালনা কমিটির উপদেষ্টা ও নিজ এলাকার “গাউছিয়া আজিজিয়া একতা সংঘের” প্রধান উপদেষ্টা এবং ওই সমাজের মাতবর ছিলেন। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ পুত্র ও ২ কন্যা সন্তান সহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। মরহুমের সন্তান ওমানের ওয়াদি কবির এলাকার নিউ এইজ নামক প্রতিষ্ঠানে কর্মরত প্রবাসী নাছের জানান, “আমরা চার ভাইযের সবাই বর্তমানে দেশের বাইরে অবস্থান করছি। মহামারি করোনা পরিস্থিতির কারনে বাবার জানাযা নামাজে অংশ নিতে এবং চির বিদায়ের এ সময়টিতে শেষবারের মতো বাবার মুখটা দেখার সৌভাগ্যও আমাদের হলোনা। আমি সকলের প্রতি অনুরোধ করছি, আমার বাবা যদি কারো মনে কখনো কোনো ধরনের কষ্ট দিয়ে থাকেন তবে মরহুম বাবার পক্ষ থেকে আমি আপনাদের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি এবং মহান আল্লাহ যেন ওনার মরহুম বাবাকে জান্নাতুল ফেরদৌস দান করেন সেই দোয়া করার অনুরোধ জানান তিনি।

একইদিন শুক্রবার বাদে জুমা বেলা দুইটার দিকে আবদুল হক মুক্তার বাড়ী জামে মসজিদ মাঠে জানাযা নামাজ শেষে মরহুম কে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।