শোলকবহরে খাদ্যসামগ্রী বিতরণ করলেন বিএনপি নেতা কাজী বেলাল

করোনাভাইরাসের কারনে খেটে খাওয়া অসহায় মানুষ ও দলীয় নেতাকর্মীদের কষ্ট লাগবে চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক কাজী বেলাল উদ্দীনের ব্যক্তিগত পক্ষ থেকে বিগত কয়েকদিন ধরে শোলকবহর ওয়ার্ডে প্রয়োজনীয় খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এই খাদ্য ও ইফতার সামগ্রী বিতরন কর্মসূচির অংশ হিসেবে আজ মঙ্গলবার (২০ এপ্রিল)
বিকালে পাঁচলাইশ সুগন্ধা আবাসিক এলাকায় হতদরিদ্র দিনমজুর ও দলীয় নেতাকর্মীদের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রী বিতরণকালে কাজী বেলাল উদ্দীন বলেন, প্রাণঘাতী করোনাভাইরাসের মারাত্মক প্রভাবে সারাদেশ এখন চরম ক্রান্তিকাল অতিক্রম করছে। সরকারী লকডাউন ঘোষণার কারণে দেশের প্রতিটি সেক্টরের মানুষ আজ দিশেহারা। তাদের খাদ্য ঘাটতি, আর্থিক সংকট সবকিছুর সমিকরণ উল্টো হয়ে যাচ্ছে। অসহায় সাধারণ মানুষগুলো আজ সবচেয়ে বেশী কষ্টে আছে। তারা কোন প্রকার সরকারি ত্রাণ সহায়তা পাচ্ছে না। কিন্তু বিএনপি ক্ষমতায় না থাকলেও জনগণের প্রতি দায়বদ্ধতা থেকে করোনাকালীন এ দূর্যোগে খাদ্য ও আর্থিক সহায়তা দিয়ে আসছে। যতদিন এ পরিস্থিতি স্বাভাবিক না হয়, সারাদেশের ন্যায় চট্টগ্রাম মহানগরীতেও ত্রাণ কার্যক্রম অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন পশ্চিম ষোলশহর ওয়ার্ড বিএনপির সভাপতি মোহাম্মদ আসলাম, পাঁচলাইশ থানা বিএনপি’র সহ-সভাপতি শহিদুল আলম খসরু, যুগ্ম সম্পাদক তারেক রশিদ, মোহাম্মদ ইসমাইল, এইচ এম আজাদ, ফৌজুল কবির রকিব, এড. মো. ইকবাল, যুবদল নেতা হামিদুল হক, মো. পারভেজ, মো. শাহাবুদ্দীন, মো. জাবেদ, মো. শফি, মো. বাবু, মো. হোসেন, মনিরুল ইসলাম, নাছির উদ্দীন প্রমূখ।