জেলা নির্মূল কমিটির উদ্যোগে স্মৃতিসৌধে শহীদ বুদ্ধিজীবীদের শ্রদ্ধা নিবেদন

‘শহীদ বুদ্ধিজীবীদের রেখে যাওয়া আদর্শ ও পথকে অনুসরণ করে অসাম্প্রদায়িক ও মুক্তিযুদ্ধের চেতনাভিত্তিক সুখী-সমৃদ্ধ সোনার বাংলা গড়তে পারলেই তাঁদের আত্মত্যাগ সার্থক হবে’।
যথাযোগ্য মর্যাদায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালনোপলক্ষ্যে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি চট্টগ্রাম জেলার উদ্যোগে নগরীর পাহাড়তলীস্থ বধ্যভূমিতে বুদ্ধিজীবী স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণকালে বক্তারা এসব কথা বলেন।
১৪ ডিসেম্বর, সকাল ১০টায় সংগঠনের জেলা সভাপতি প্রকৌশলী দেলোয়ার মজুমদার ও কার্যকরী সাধারণ সম্পাদক মো. অলিদ চৌধুরীর নেতৃত্বে এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি দীপংকর চৌধুরী কাজল, সহ-সাধারণ সম্পাদক হাবিব উল্ল্যাহ চৌধুরী ভাস্কর, আবদুল মান্নান শিমুল, সাংগঠনিক সম্পাদক নাজমুল আলম খান, সহ-সাংগঠনিক সম্পাদক ফারুক চৌধুরী, সুমন চৌধুরী, সহ-মহিলা বিষয়ক সম্পাদক সুচিত্রা গুহ টুম্পা, সাংস্কৃতিক সম্পাদক রাজীব চৌধুরী, সহ-সাংস্কৃতিক সম্পাদক রুবেল আহমেদ বাবু, কার্যকরী সদস্য এসকান্দার আলী, ইমন শীল, কানিজ ফাতেমা প্রমুখ।
এদিকে ১৫ ডিসেম্বর, মঙ্গলবার, বিকেল ৫টায় চট্টগ্রাম প্রেস ক্লাব চত্বরে একাত্তরে শহীদ বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে মোমবাতি প্রজ্জ্বলন করা হবে এবং আগামী ১৬ ডিসেম্বর, বুধবার মহান বিজয় দিবসে সকাল ১১টায় চট্টগ্রাম কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হবে। গৃহিত কর্মসূচিতে স্বাস্থ্যবিধি মেনে চট্টগ্রাম জেলার আওতাধীন উপজেলা/থানা পর্যায়ের সকল স্তরের নেতৃবৃন্দকে যথাযথস্থানে যথাসময়ে উপস্থিত থাকার জন্য সংগঠনের জেলা সভাপতি প্রকৌশলী দেলোয়ার মজুমদার ও কার্যকরি সাধারণ সম্পাদক অলিদ চৌধুরী অনুরোধ জানিয়েছেন।