গ্রামীণ সড়কে স্ট্রিট লাইটের ব্যবস্থা সত্যিই প্রশংসার যোগ্য

হাটহাজারীতে লাইটিং প্রকল্প উদ্বোধন কালে প্রধানমন্ত্রীর সাবেক মূখ্যসচিব মোহাম্মদ আব্দুল করিম

মেখল এলাকার গ্রামীণ সড়কে স্ট্রিট লাইটের মাধ্যমে আলিাকিত হলো । বিদ্যুৎতের স্ট্রিট লাইট সুন্দরভাবে লাগানো ইতিমধ্যেই সম্পন্ন করা হয়েছে। রাতের বেলায় মোড়েমোড়ে ও গুরুত্বপূর্ণ জায়গায় সড়ক বাতির আলোয় আলোঝলমল করছে প্রত্যন্ত এলাকার জনপদ। রাতের বেলায় এখানে আতংক নিয়ে চলাফেরা করতে হতো। এছাড়াও অনেক ব্যবসা প্রতিষ্ঠান ও বাসা বাড়িতে চুরির ঘটনা ঘটতো। সড়ক বাতি লাগানোর ফলে এখন আর আতংক নিয়ে চলাফেরা করতে হবে না।

হাটহাজারীতে‘হৃদয়ে মেখল’নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠনের ব্যবস্থাপনায় লাইটিং প্রকল্প উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (৯ অক্টোবর) বিকেলে প্রধানমন্ত্রীর সাবেক মূখ্যসচিব মোহাম্মদ আব্দুল করিম সাড়ে ৩ লাখ টাকা ব্যয়ে এ প্রকল্প উদ্বোধন করেন। উদ্বোধনী বক্তব্যে ‘হৃদয়ে মেখল’ নামক সংগঠনকে ধন্যবাদ জানিয়ে তিনি আরো বলেন, সামাজিক সংগঠনের এ ধরনের কাজ অবশ্যই প্রশংসনীয়। সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও আবুল কাশেম ফাউন্ডেশনের চেয়ারম্যান জাহাঙ্গীর আলমের মত উদ্যোক্তা থাকলে যেকোনো সংগঠন এগিয়ে যাবে।

এ সময় আবুল কাশেম ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ‘হৃদয়ে মেখল’র সভাপতি জাহাঙ্গীর আলম, আবুল কাশেম ফাউন্ডেশনের সেক্রেটারি ও সংগঠনের উপদেষ্টা আবুল কালাম, জাহাঙ্গীর সওদাগর, সাধারণ সম্পাদক কাইয়ুম মেম্বার, সিনিয়র সভাপতি মঞ্জু, সাংগঠনিক সম্পাদক মোরশেদ, আবুল কালাম মাস্টার, ব্যাংকার সালাউদ্দিন, যুগ্ম সম্পাদক সালাউদ্দিন, অর্থ সম্পাদক ইফতেখার, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আজমসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে কোভিড-১৯ করোনা মহামারির সময়ে করোনা রোগীদের চিকিৎসা সেবা দিয়ে ইতিমধ্যে প্রশংসা কুঁড়ানো মেখল মানবিক আইসোলেশন সেন্টারে চিকিৎসা দেয়া চিকিৎসক ডা. ইমরুল কায়েসকে ক্রেস্ট দিয়ে সম্মাননা করা হয়।