কোডেক এর ৩৫ বছর পূর্তি উদযাপন

:কোডেক ভবনে সকাল থেকে সাজ সাজ রব। চারিদিকে বেলুন ,ফেস্টুন পোস্টার ও স্টিকারেবর্ণিলসাজে সজ্জিত করা হয়। কোডেকের ৩৫ বছরপূর্তি উপলক্ষে ০১ অক্টোবরচট্টগ্রামখুলশী কোডেকভবনে স্বা¯হ্যবিধি মেনেঅনাড়ম্বরপরিবেশে কেক কেটে কোডেকের ৩৫ বছরপূর্তি উদযাপনকরা হয়। অনুষ্ঠানেছিল স্মৃতিচারণ,অনুভূতিপ্রকাশও আলোচনাঅনুষ্ঠান। ১৯৮৫ সালের ০১ অক্টোবর কোডেকেরযাত্রাশুরু হয়।
কোডেকেরনির্বাহীপরিচালক ড. খুরশীদ আলমবলেনআমাদেরপ্রত্যাশাছিল কোডেকের ৩৫ বছরঅনেকবড়করেউদযাপনকরাহবে। কিন্তু কোভিড -১৯ এরকারনেতাআর সম্ভব হলোনা। তিনি স্মৃতিচারণকরেবলেন, ১৮জন উদ্যোগীকর্মীনিয়েযাত্রাশুরুকরেছিলাম,এখনপ্রায় ৫০০০জন কর্মীকাজকরছে। চলার পথে অনেকঅভিজ্ঞতা থেকে শিখেআমরাআজ যেখানে দাঁড়িয়েছি , সেখান থেকে পিছু ফেরার কোনোসুযোগ নেই।সকলেরআন্তরিকতা ও দায়িত্ব যথাযথভাবেপালনকরলেইআগামীদিনগুলোহবেআরো সমৃদ্ধ ও মসৃণ। আমাদেরএকদল দক্ষ কর্মীবাহিনীআছে, আমারবিশ্বাসতারাএকদিনহালধরবে। সকলের সুন্দরজীবন ও সু¯বা¯হ্য কামনাকরছি।
কোডেকেরউপ-নির্বাহীপরিচালককমল সেনগুপ্তশুরুরদিকেরকিছুঅভিজ্ঞতাতুলেধরেবলেন, আমরা যে উদ্দেশ্য নিয়েযাত্রাশুরুকরেছিলামতা থেকে কোডেকসরেআসেনি। আমরাএখনোউপকূলেরজনগোষ্ঠীরজন্য কাজকরেযাচ্ছিএকাগ্রতা ও নিষ্ঠানিয়ে। আগামীদিনগুলিতেআমাদেরসতর্কতার সাথে কাজকরতেহবে। যাতে এ অগ্রগতিধরেরাখতেপারি।
অনুষ্ঠানেঅনেকেরমধ্যে ছিলেনউর্ধ্বতন অর্থ ও প্রশাসনপরিচালক দিদারুলআলম চৌধুরী, পরিচালক,মুনির হেলাল,আবসারহাবীব,ইমরুলহাসানসহআরোকথাবলেন কোডেকসিনিয়রকর্মকর্তাবৃন্দ।