সৌদিফেরত যুবক নিখোঁজ : থানায় স্ত্রীর জিডি

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি :

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় বিয়ের সাড়ে তিন মাস পর করিম উদ্দিন (২৮) নামে এক সৌদিফেরত যুবক গত তিন দিন ধরে নিখোঁজ হওয়ার সংবাদ পাওয়া গেছে। তিনি উপজেলার লোহাগাড়া সদর ইউনিয়নের দক্ষিণ সুখছড়ি গ্রামের নাজির আলী পাড়ার মৃত নুরুল ইসলামের পুত্র। এ ব্যাপারে ২৬ জুলাই (রবিবার) রাতে নিখোঁজ প্রবাসীর স্ত্রী শারমিন আক্তার স্বামী নিখোঁজের ঘটনায় লোহাগাড়া থানায় একটি নিখোঁজ ডায়েরী করেছেন।(জিডি নং-১০৮৮, তারিখ- ২৬.০৭.২০২০ ইং)।

করিম উদ্দিনের স্ত্রী শারমিন আক্তার জানান, ভালোবাসার সুত্রে গত ২ এপ্রিল চট্টগ্রাম আদালতের মাধ্যমে আমাদের বিয়ে হয়। এরপর থেকে আমরা লোহাগাড়া উপজেলা সদরের দয়ার পাড়ায় একটি ভাড়া বাসায় বসবাস করছি। বিয়ের আগে কিংবা পরে আমরা স্বামী-স্ত্রীর মধ্যে কোন সময় মনোমালিন্য, ভূলবুঝাবুঝি কিংবা ঝগড়াঝাটিও হয়নি।

গত ২৪ জুলাই শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের ঘোনা পাড়ায় তাঁর খালাতো বোনের আকদ অনুষ্ঠানে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয় করিম। ওইদিন দুপুর ২ টার দিকেও মোবাইল ফোনে তাঁর সাথে কথা হয় আমার। কিন্তু রাত হয়ে গেলেও বাসায় না ফেরায় আমি আবারো আমার স্বামীর মোবাইলে (নং ০১৮৭৩- ৮০৯৩০৬) কল দিলে মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। তখন আমি টেনশনে পড়ে গেলাম। রাতটা কোনভাবে কাটিয়ে পরদিন সকাল থেকে তার সকল আত্নীয়-স্বজনদের কাছে খোঁজ নিলাম এবং বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুজি করেও তাঁর সন্ধান পেলাম না। অবশেষে নিরূপায় হয়ে লোহাগাড়া থানা পুলিশের শরণাপন্ন হলাম।

এ ব্যাপারে লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম জানান, শারমিন আক্তারের স্বামী করিম উদ্দিন নিখোঁজের ঘটনাটি জেনেছি। এ ব্যাপারে নিখোঁজ ডায়রী নথিভুক্ত করা হয়েছে। তাঁকে উদ্ধারে পুলিশ কাজ শুরু করেছে।