পেকুয়ায় অতর্কিত হামলায় শ্বশুর ও পুত্রবধু আহত

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজারের পেকুয়ায় অতর্কিত হামলায় শ্বশুর নুর মুহাম্মদ (৭৮) ও পুত্রবধু জাহেদা বেগম (৩৫) আহত হয়েছে। মঙ্গলবার বিকেল ৩টার দিকে টইটং ইউপির পেন্ডার পাড়ায় এ ঘটনা ঘটে। আহতেরা হলেন, একই এলাকার মৃত আবদুল আলীর ছেলে নুর আহমদ ও সাহাব উদ্দিনের স্ত্রী। তাদেরকে পেকুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত নুর আহমদ বলেন, সকাল থেকে ওয়াকফ স্টেট থেকে নেয়া আমার ভোগদখলীয় জমিতে পুত্রবধুসহ খেতের কাজ করছিলাম। বিকেল ৩টার দিকে একই এলাকার মৃত বশির আহমদের ছেলে জাকের আহমদ, তার ছেলে ফাহিম, সেলিম ও কলিমুল্লাহ অতর্কিতভাবে হামলা চালায়। ওই সময় স্থানীয় এলাকাবাসীরা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

ওয়াকফ স্টেটের কার্যকারক গিয়াস উদ্দিন বলেন, নুর মুহাম্মদ খাজনার ভিত্তিতে আমাদের কাজ থেকে নিয়ে ভোগদখলে আছে। তারা ওখানে খেত করে চাষাবাদ করে আসছিল। জাকের আহমদ গং ওই জমিটি অবৈধ দখল করার করার হামলা চালিয়েছে বলে শুনেছি।

পেকুয়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) এবিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ ছিল। জমিটি ওয়াকফ স্টেটের বলে প্রমাণিত। কোন পক্ষই বৈঠকে সুরহা করায় আদালতের আশ্রয় নিতে বলেছি। হামলার বিষয়ে লিখিত অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।