চবি উপাচার্য ও উপ-উপাচার্যদ্বয়ের সাথে কন্টেন্ট ক্রিয়েটর্স ক্লাবের সদস্যদের সৌজন্য সাক্ষাৎ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোঃ আবু তাহের বলেছেন, ‘নিয়মিত পড়াশোনার পাশাপাশি শিক্ষার্থীরা এক্সট্রা কারিকুলাম এক্টিভিটি’র মাধ্যমে নিজেদের দক্ষতা ও যোগ্যতাকে বাড়াতে পারে। যে আস্থা ও বিশ্বাস রেখে উপাচার্যের গুরুদায়িত্ব তাঁকে দেয়া হয়েছে, সেটি সংশ্লিষ্ট সবার সহযোগিতা নিয়ে সততা ও নিষ্ঠার সঙ্গে পালন করবেন। এই উদ্যোগে চবি’র নানাধরনের সাংগঠনিক, সাংস্কৃতিক ও সামাজিক সংগঠনগুলোর সহযোগিতা কামনা করেন তিনি।’

২ জুলাই ২০২৪ সকাল ১০ টায় চবি উপাচার্যের কার্যালয়ে চিটাগং ইউনিভার্সিটি কন্টেন্ট ক্রিয়েটর্স ক্লাবের সদস্যরা সাক্ষাত করতে গেলে তিনি এসব কথা বলেন।

মাননীয় উপাচার্য ‘শিক্ষা ও গবেষণাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বিশ্ববিদ্যালয়কে ‘সেন্টার অব এক্সিলেন্স’ হিসেবে গড়ে তোলার আশাবাদ ব্যক্ত করেন।’

এ সময় উপস্থিত ছিলেন ক্লাবের উপদেষ্টা চবি সমাজবিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর সিরাজ উদ দৌল্লাহ ও চবি যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক রাজীব নন্দী।

ক্লাবের সভাপতি মোঃ মাসুদের নেতৃত্বে এতে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান তারিফ ও নিগার মেহেরিন রিনি, অর্থ সম্পাদক আল আজমাইন সাবাব, সাংগঠনিক সম্পাদক কাজী তাসরিম সাবেরী, পরিকল্পনা সমন্বয় সম্পাদক মুহাম্মদ আরাফাত হোসেন, দৃশ্যশিল্প এবং ধ্বনিচিত্র সম্পাদক জাহিন সরকার আবির এবং সংগঠনের সদস্য মোঃ জনি হোসেন ও মুহাম্মদ ইরফান।

ক্লাবের পক্ষ থেকে মাননীয় উপাচার্যকে উত্তরীয় প্রদান করা হয়। উপাচার্য কন্টেন্ট ক্রিয়েটর্স ক্লাবের কার্যক্রমের প্রশংসা করেন এবং ক্লাবের সদস্যদের বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।

পরে ক্লাবের নেতৃবৃন্দ চবি মাননীয় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্যদ্বয়ের সাথেও সৌজন্য সাক্ষাৎ করেন।