সাংসদ দীপংকরের সাথে কাপ্তাই সীতা দেবী মন্দির কমিটির সৌজন্য সাক্ষাত

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি::
কাপ্তাই উপজেলাধীন শ্রী শ্রী মাতা সীতা দেবী মন্দির পরিচালনা কমিটির নব- নির্বাচিত সভাপতি সমলেন্দু বিকাশ দাশ ও সাধারণ সম্পাদক ডাঃ রতন কান্তি বিশ্বাস রবিবার (১৬ জুন) বেলা ১১টায় পরিবশ,বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটি আসনের সাংসদ দীপংকর তালুকদারের সাথে তার বাসভবনে সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন। এসময় দীপংকর তালুকদার এমপি বলেন, এদেশ সকলের দেশ। এখানে সকল সম্প্রদায়ের মানুষজন একসাথে বসবাস করে আসছেন।
সৌজন্য সাক্ষাৎকালে রাঙামাটি জেলা পরিষদ সদস্য অংসুই ছাইন চৌধুরী, কাপ্তাই উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি দীপক কুমার ভট্টাচার্য, সাধারণ সম্পাদক প্রিয়তোষ ধর পিন্টু, সহ-সভাপতি প্রীতিশ চন্দ্র দে কাজল, অর্থ সম্পাদক উত্তম মল্লিক,
চন্দ্রঘোনা মিশন এলাকার শ্রী শ্রী রাধাকৃষ্ণ মন্দির পরিচালনা কমিটির সভাপতি সুধীর কান্তি ধর, কাপ্তাই উপজেলা পুজা উদযাপন পরিষদের সহ-সাংগঠনিক সম্পাদক আশুতোষ মল্লিক, শীলছড়ি ভেলাপ্পা পাড়া লোকনাথ ও দূর্গা মন্দির পরিচালনা কমিটির অর্থ সম্পাদক সুভাষ দাশ, কেপিএম শ্রীমৎ ভাগবত সংঘের সাধারণ সম্পাদক সুমন মল্লিক, সীতা মন্দির পরিচালনা কমিটির সাবেক যুগ্ম সম্পাদক রঘুনাথ বিশ্বাস, সাবেক সদস্য সুমন ভৌমিক ও উপদেষ্টা নির্মল ঘোষ সহ কাপ্তাই উপজেলা পুজা উদযাপন পরিষদ এবং মন্দির পরিচালনা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।