কাপ্তাইয়ে আলোচিত খলিল হত্যা মামলার পলাতক আসামী আটক

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি:
কাপ্তাইয়ের চন্দ্রঘোনার আলোচিত ইব্রাহীম খলিল হত্যা মামলার পরোয়ানা ভুক্ত পলাতক এক আসামীকে বিশেষ অভিযান চালিয়ে আটক করেছে কাপ্তাই থানা পুলিশ। আটক আসামীর নাম মোঃ শাকিল হোসেন প্রকাশ শিপন। গত শনিবার (১৫ জুন) রাত প্রায় ৮টায় উপজেলার চন্দ্রঘোনা ইউনিয়নের কেপিএম এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে পুলিশ তাকে আটক করে।
বিষয়টি নিশ্চিত করে কাপ্তাই থানার ওসি মোঃ আবুল কালাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই দীপংকর কুমার শীল, এএসআই রামধন চন্দ্র দাস ও সঙ্গীয় ফোর্স ওইদিন রাতে বিশেষ অভিযান চালিয়ে উক্ত আসামীকে আটক করে।
প্রসঙ্গত, কাপ্তাই থানায় দায়েরকৃত খলিল হত্যা মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ২০১৮ সালের ২০ এপ্রিল সন্ধা ৭টার দিকে কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা ইউনিয়নের রেশম বাগানের পেট্রল পাম্প সংলগ্ন কাপ্তাই-চট্টগ্রাম সড়কের পাশে গলা কেটে হত্যা করা হয় ইব্রাহিম খলিল নামের এক ব্যক্তিকে। এঘটনার পরেরদিন সালের ২১ এপ্রিল ভিকটিম খলিলের ভাই কাপ্তাই থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলায় আসামী শাকিল সহ আরও দুই-তিন জনের নাম উল্লেখ করা হয়েছিল। দীর্ঘদিন পলাতক থাকার পর অবশেষে আসামী শাকিলকে গ্রেফতার করতে সক্ষম হয় কাপ্তাই থানা পুলিশ।
আটক আসামী শাকিল হোসেনকে রোববার(১৬ জুন) বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে থানা সূত্র জানিয়েছে।