চবি উপাচার্যের সাথে প্রধানমন্ত্রীর সাবেক মুখ্যসচিব এর সৌজন্য সাক্ষাৎ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোঃ আবু তাহের এর সাথে তাঁর অফিস কক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর সাবেক মুখ্যসচিব ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের সভাপতি ড. মোঃ আবদুল করিম ৩০ মে ২০২৪ সকাল ১০:০০ টায় সৌজন্য সাক্ষাৎ করেন।

মাননীয় উপাচার্য মাননীয় প্রধানমন্ত্রীর সাবেক মুখ্যসচিব ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের সভাপতি ড. মোঃ আবদুল করিমকে ফুলেল শুভেচ্ছা ও স্বাগত জানান। তিনি চবি এলামনাই এসোসিয়েশনের সভাপতির দায়িত্ব পালন করে চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের বিভিন্ন কর্মকাÐে সম্পৃক্ত থেকে সহযোগিতা প্রদানের জন্য আন্তরিক ধন্যবাদ জানান। মাননীয় উপাচার্য এ বিশ^বিদ্যালয়ের বিভিন্ন কর্মকাÐ বিশেষ করে বিশ^ র‌্যাংকিংয়ে চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের অবস্থান সুনিশ্চিত করতে বিভিন্ন কর্মপরিকল্পনা ও পদক্ষেপ গ্রহণ সম্পর্কে মতবিনিময় করেন। তিনি এ বিশ^বিদ্যালয়ের একাডেমিক, প্রশাসনিক, ভৌত অবকাঠামো উন্নয়নসহ সামগ্রীক বিষয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের সার্বিক সহযোগিতা অব্যাহত রাখার আহবান জানান।

মাননীয় প্রধানমন্ত্রীর সাবেক মুখ্যসচিব ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের সভাপতি ড. মোঃ আবদুল করিম মাননীয় উপাচার্যকে শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানান। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় পরিচালনায় মাননীয় উপাচার্যের বিভিন্ন কর্মপরিকল্পনা ও পদক্ষেপ গ্রহণ সম্পর্কে জেনে অত্যন্ত খুশি হন। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোঃ আবু তাহের এর পেশাগত ও সরকারের বিভিন্ন গুরুত্বপূর্ণ পর্ষদ ও ইউজিসিতে দায়িত্বপালনে অভিজ্ঞতার আলোকে এবং তাঁর সুযোগ্য, গতিশীল ও দুরদর্শী নেতৃত্বে অচিরেই চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় বাংলাদেশ ছাড়িয়ে আর্ন্তজাতিক পরিমÐলে সম্মানজনক অবস্থানে পৌঁছতে সক্ষম হবে মর্মে ড. মোঃ আবদুল করিম আশাবাদ ব্যক্ত করেন।