পটিয়া উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান দিদার

পটিয়া সংবাদদাতা:: তৃতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে পটিয়ায় নির্বাচিত হয়েছেন দিদারুল আলম।

বুধবার (২৯ মে) রাতে পটিয়া উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়।

প্রাপ্ত ফলাফল অনুয়ায়ী, চেয়ারম্যান পদে দোয়াত কলম প্রতীকের প্রার্থী দিদারুল আলম পেয়েছেন ৫৬ হাজার ৫৪১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের প্রার্থী হারুনুর রশিদ পেয়েছেন ৪৬ হাজার ১৪২ ভোট।
পটিয়া উপজেলায় মোট ভোটার ৩ লাখ ৩৪ হাজার ৫৪৫ জন। নির্বাচনে ভোট পড়েছে ১ লাখ ৬ হাজার ২৯১টি। যা মোট ভোটের ৩১ দশমিক ৭৭ শতাংশ। ভোট বাতিল হয়েছে ৩ হাজার ৬০৮টি।

নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে আবু সালেহ মোহাম্মদ শাহরিয়ার পেয়েছেন ২৩ হাজার ৮৫০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এমদাদুল হাসান পেয়েছেন ২৩ হাজার ৭৩ ভোট। এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত মাজেদা বেগম পেয়েছেন ২৪ হাজার ৮৯৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাজেদা বেগম পেয়েছেন ২৪ হাজার ৭৩১ ভোট।

নির্বাচনে দিন প্রার্থীর সমর্থকরা ব্যালট পেপার ছিনতাই করে নিয়ে যাওয়ায় একটি কেন্দ্রের ফলাফল স্থগিত করে নির্বাচন কমিশন। পূর্ব পিংগলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রটিতে রয়েছে ৩ হাজার ৬১৫ ভোট।

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও পটিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা আরিফুল ইসলাম বলেন, বিচ্ছিন্ন ঘটনা ছাড়া নির্বাচন সুষ্ঠু হয়েছে। একটি কেন্দ্রের ফলাফল স্থগিত করা হয়েছে। নতুন করে তফসিল ঘোষণা হলে ওই কেন্দ্রের নির্বাচন অনুষ্ঠিত হবে।