ছুরিকাঘাতে এক যুবক খুন

সাতকানিয়া উপজেলার ছদাহা ইউনিয়নে টাকা লেনদেনের বিরোধের জেরে ছুরিকাঘাতে মাহমুদুল হক (৩৩) নামের এক যুবক খুন হয়েছেন। মঙ্গলবার (২৮ মে) বেলা ১টার দিকে মিঠার দোকান এলাকায় এ ঘটনা ঘটে।

মাহমুদুল হক একই এলাকার বদিউল আলমের ছেলে। তিনি দৈনিক ভিত্তিক কাজ করেন।
বিষয়টি নিশ্চিত করেন সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার।

তিনি বলেন, টাকা-পয়সা লেনদেনের বিরোধের জেরে মাহমুদুল হককে ছুরিকাঘাত করেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মাহমুদুল হককে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসক মৃত ঘোষণা করেছেন।

নিহতের ভাই মোহাম্মদ এনাম হক বলেন, চায়ের দোকানে নাশতার বিল নিয়ে বিরোধ হয়েছিল। সেটার জেরে গতকাল সোমবার আমাদের বাড়িতে ৩০-৪০ জন লোকজন এসেছিল। পরে আমি যোগাযোগ করাতে সেটা সমাধান হয়ে যায়। মঙ্গলবার (আজ) পূর্বপরিকল্পিতভাবে বেলা একটার দিকে মিঠার দোকানে আমার ভাই মাহমুদুল হককে ছুরিকাঘাত করেছে সোহাগ ও সাইফুল। গত কয়েকদিন ধরে সোহাগ ও সাইফুল মিলে আমার ভাইকে মারধর করতে চায়। ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার সময় মোটরসাইকেল রেখে গেছে সোহাগ ও সাইফুল। আমার ভাই মাহমুদুল হকের আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগে কোনো পদ-পদবি নেই।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে কর্মরত চট্টগ্রাম জেলা পুলিশের উপপরিদর্শক (এসআই) আলাউদ্দিন তালুকদার বলেন, সাতকানিয়া উপজেলার ছদাহা ইউনিয়ন থেকে ছুরিকাঘাতে মাহমুদুল হক নামে এক যুবক আহত হয়। সেখানে স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে চমেক হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠায়। সন্ধ্যা সোয়া ৬টার দিকে হাসপাতালের ওয়ান স্টপ ইমার্জেন্সি কেয়ারে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।