প্রফেশনাল রিজিউমি রাইটিং এন্ড ইন্টারভিউ স্কিল কর্মশালা

আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম এর ব্যবসা প্রশাসন বিভাগের হিউম্যান রিসোর্স ক্লাবের আয়োজনে শিক্ষার্থীদের প্রফেশনাল পর্যায়ে যুক্ত হওয়ায় দক্ষতা উন্নয়নে প্রফেশনাল রিজিউমি রাইটিং এবং ইন্টারভিউ স্কিলের উপর কর্মশালার আয়োজন করা হয়।
সকাল নয় ঘটিকায় বিশ্ববিদ্যালয়ের সেমিনার হলে পবিত্র কুরআন তিলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসা প্রশাসন বিভাগের ডীন প্রফেসর ড. মোহাম্মদ আকতারুজ্জামান খান, বিভাগীয় চেয়ারম্যান প্রফেসর ড. নেজামুল হক, প্রক্টর ইফতেখার উদ্দিন ও সভাপতিত্ব করেন এইচ আর ক্লাবের প্রেসিডেন্ট সহকারী অধ্যাপক মোঃ মাহমুদুল ইসলাম। এ সময় আরও উপস্থিত ছিলেন এমবিএ কো অর্ডিনেটর জোনায়েদ কবির, সহযোগী অধ্যাপক জাহিদ হোসেন ভূইয়া, আব্দুল্লাহ মোঃ আহসানুল মামুন, ড. রহীম উদ্দীন প্রমুখ শিক্ষক ও শিক্ষিকা বৃন্দ।
কর্মশালায় স্পিকার হিসেবে উপস্থিত ছিলেন ম্যাফ সুজ লিমিটেডের জেনারেল ম্যানেজার এইচ আর এডমিন মোঃ আতাউর রহমান ও এভারকেয়ার হাসপাতালের এইচ আর হেড ইমরানুল হক৷ তারা তাদের কর্মজীবনের দীর্ঘ অভিজ্ঞতার আলোকে বিভিন্ন দিকনির্দেশনা ও প্রশিক্ষণ প্রদান করেন। অনুষ্ঠান শেষে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মছরুরুর মাওলা সেশন স্পিকারদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন৷

কর্মশালা শেষে সকল অংশগ্রহণকারীদের ধন্যবাদ জ্ঞাপন করেন এইচ আর ক্লাবের জিএস মোঃ খালেদ সাইফুল্লাহ ও ফিমেল জিএস রেহেনুমা নাহার এবং গ্রæপ ফটোসেশানের মাধ্যমে আয়োজনের সমাপনী ঘোষণা করা হয়।