সকল মানুষের দুর্দশা লাঘবে কাজ করছে শেখ হাসিনার সরকার

বোয়ালখালী উপজেলায় বিভিন্ন সময়ে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১৬টি পরিবারের মাঝে নগদ অর্থ, ঢেউটিন ও চাল প্রদান করেছেন চট্টগ্রাম ৮ আসনের এমপি আবদুচ ছালাম।
বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর থেকে প্রেরিত এ সহায়তা প্রদানকালে আবদুচ ছালাম এমপি বলেন, বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা দেশের সকল স্তরের মানুষের খোঁজ খবর রাখেন। সকল মানুষের দুর্দশা লাঘব করে দেশে সামাজিক সাম্য প্রতিষ্ঠার জন্য কাজ করছেন তিনি। তিনি সকল নাগরিকের শিক্ষার সুযোগ নিশ্চিত করেছেন। অবৈতনিক প্রাথমিক শিক্ষার পাশাপাশি কোটি কোটি শিক্ষার্থীর হাতে বছরের প্রথম দিনেই নতুন পাঠ্য বই তুলে দিচ্ছেন, উপবৃত্তি প্রদানের মাধ্যমে অন্যান্য শিক্ষা সামগ্রী প্রাপ্তি নিশ্চিত করেছেন। বয়স্ক, বিধবা, স্বামী পরিত্যক্তা ও গর্ভবতী মায়েদের জন্য ভাতা দিয়ে যাচ্ছেন। গৃহহীনদের জন্য গৃহ নির্মান করে দিচ্ছেন, ভূমিহীনদের জন্য ভূমির ব্যবস্থা করে দিচ্ছেন। মুক্তিযোদ্ধাদের জন্য নিয়মিত ভাতা ও ঘর করে দিচ্ছেন। বেকার যুবকদের জন্য কর্মসংস্থান ব্যাংক করে সহজ শর্তে ঋন দিয়ে তরুন উদ্যোক্তাদের উৎসাহিত করছেন। দেশের সকল শ্রেনীর মানুষকে এগিয়ে নিয়ে যাওয়ার মাধ্যমে ক্ষুধা ও দারিদ্রতামুক্ত উন্নত, সমৃদ্ধ, স্মার্ট সোনার বাংলা প্রতিষ্ঠার জন্য কাজ করছে আওয়ামী লীগ ও শেখ হাসিনার সরকার।
বোয়ালখালী উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম, ইউ এন ও, ইমরান হোসাইন সজীব, উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন চৌধুরী, সহ-সভাপতি রেজাউল করিম বাবুল, সরোয়াতলী ইউনিয়ন চেয়ারম্যান বেলাল হোসেন, আমুচিয়া ইউনিয়ন চেয়ারম্যান কাজল দে, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার সুজন দাস, রিদুয়ানুল হক টিপু প্রমূখ এ সময় উপস্থিত ছিলেন।
উল্লেখ্য অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত প্রতি পরিবারে ৩০ কেজি চাল, ২ বান্ডেল ঢেউটিন, ৬ হাজার টাকা নগদ প্রদান করা হয়।