রাজধানীতে ভবন থেকে লোহার পাইপ পড়ে প্রাণ গেল যুবকের

রাজধানীর ভাটারায় একটি নির্মাণাধীন ভবন থেকে লোহার পাইপ পড়ে রাজু (২৮) নামে এক হোটেল কর্মচারীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৯ মার্চ) সকাল ৯টার দিকে ভাটারার বসুমতি আনসার ক্যাম্পের গেটের পাশে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে চিকিৎসক বেলা সাড়ে ১১টার দিকে মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে আসা ‘মায়ের দোয়া লামিয়া রেস্টুরেন্ট’- এর কর্মচারী মো. আফসার উদ্দিন জানান, হোটেলটিতে কারিগর হিসেবে কাজ করতেন রাজু। সকালে হোটেলের সামনে দাঁড়িয়ে রান্নার কাজ করছিলেন। এসময় রাস্তার বিপরীত পাশে নির্মাণাধীন একটি ১০ তলা ভবন থেকে একটি লোহার পাইপ নিচে পড়ে। পাইপটি রাস্তায় পড়ে ছিটকে গিয়ে রাস্তার বিপরীতে দাঁড়িয়ে থাকা রাজুর পেটে ঢুকে যায়। সঙ্গে সঙ্গে সে মাটিতে লুটিয়ে পড়ে। উদ্ধার করে নিয়ে যাওয়া হয় কুর্মিটোলা জেনারেল হাসপাতালে। অবস্থার অবনতি দেখে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, বেশ কয়েক বছর ধরে রাজু ওই হোটেলটিতে কাজ করেছিলেন। তার বাড়ি চাঁদপুর সদর উপজেলায়। ভাটারা বসুমতি এলাকায় একটি মেসে থাকতেন। তার বাবার নাম শাহাবুদ্দিন।

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, রাজুর মরদেহটি মর্গে রাখা হয়েছে। ঘটনাটি ভাটারা থানা পুলিশকে জানানো হয়েছে।