এবার কর্ণফুলী ও পটিয়া উপজেলায় ইফতার বিতরণ করলেন রেড ক্রিসেন্ট চট্টগ্রাম জেলা ইউনিট

মাসব্যাপী অসহায় নিম্নবিত্ত মানুষের পাশে দাঁড়ানোর লক্ষ্যে রেড ক্রিসেন্ট চট্টগ্রাম জেলা এর মানবসেবী স্বেচ্ছাসেবকরা ছুটে ছুটে ইফতার বিতরণ করছে। পবিত্র মাহে রমজান উপলক্ষে মাসব্যাপী কার্যক্রমের তৃতীয় দিনে ১৪ মার্চ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রাম জেলা ইউনিট এর ব্যবস্থাপনায়  কর্ণফুলী ও পটিয়া  উপজেলার বিভিন্ন এলাকায়  বিভিন্ন শ্রেনী পেশার মানুষ, ভাসমান লোকজন, দরিদ্র, পঙ্গু, সুবিধাবঞ্চিত, রিকশাচালক রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করে যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রাম জেলা ইউনিটের  যুব স্বেচ্ছাসেবকরা।

এসময় উপস্থিত ছিলেন যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রাম জেলা ইউনিটের যুব প্রধান কৃষ্ণ দাশ, প্রশাসন, সাংগঠনিক ও নিয়োগ বিভাগীয় প্রধান অভিষেক চৌধুরী,  দুর্যোগ ও মানবিক সাড়া প্রদান বিভাগীয় প্রধান মোঃ আরিফুল ইসলাম,  প্রশিক্ষণ ও সহ শিক্ষা বিভাগীয় প্রধান প্রিয়ন্ত পাল, স্বাস্থ্য সেবা বিভাগীয় প্রধান আহনাফ তাজওয়ার মাহির,  মুক্তদল সদস্যবৃন্দ,  পটিয়া ও কর্ণফুলী উপজেলার যুব স্বেচ্ছাসেবকরা।

যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রাম জেলার যুব প্রধান কৃষ্ণ দাশ জানান, পবিত্র সিয়াম সাধনার এ মাসে  মানুষকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে চট্টগ্রামের বিভিন্ন উপজেলায় আমাদের এই ইফতার বিতরণ কার্যক্রম চলমান থাকবে।