অনির্বাণের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে যা বললেন জয়া

অভিনেত্রী জয়া আহসানের আসন্ন চলচ্চিত্র কলকাতার ‘দশম অবতার’। এটি নির্মাণ করেছেন সৃজিত মুখার্জি। আগামী ১৯ অক্টোবর মুক্তি পাবে সিনেমাটি। সিনেমার ট্রেলার মুক্তির পর ব্যাপক সাড়া পেয়েছে।
সবচেয়ে আলোচনা হয়েছে ট্রেলারে জয়া আহসান ও অনির্বাণ ভট্টাচার্যের চুম্বনের দৃশ্য নিয়ে। এ নিয়ে সম্প্রতি কথা বলেছেন জয়া ও অনির্বাণ। ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে প্রশ্ন করতেই জয়া বলেন, এটা আমাদের জন্য নতুন কিছু নয়। আমরা তো আগেও চুমু খেয়েছি। ইনফ্যাক্ট আমার আর ওর প্রথম দৃশ্যই ছিল চুমুর। অনির্বাণ বলেন, ঈগলের চোখ’ সিনেমায় প্রথম শটই ছিল চুমু খাওয়ার।
জয়া বলেন, আমি বসে আছি (ঈগলের চোখ-এর শুটিংয়ে)।
হঠাৎ একটা নতুন ছেলে (সেটা ছিল অনির্বাণের প্রথম সিনেমা) এসে চুমু খেয়ে গেল। বাংলাদেশি অভিনেত্রীর সঙ্গে কাজের অভিজ্ঞতা জানিয়ে অনির্বাণ বলেন, ‘ঈগলের চোখ’-এ আমাদের দৃশ্য বেশি ছিল না।

‘ঈগলের চোখ’ ছাড়াও জয়া আহসান ও অনির্বাণকে এর আগে ‘এক যে ছিল রাজা’ সিনেমায় দেখা গেছে। যদিও সেটা মাত্র একটি দৃশ্যে। এরপর ‘পাঁচফোড়ন’-এ দেখা গেছে তাদের।
এদিকে ‘দশম অবতার’ সিনেমায় জয়া আহসান ও অনির্বাণ ভট্টাচার্য ছাড়াও আরো অভিনয় করেছেন প্রসেনজিৎ, রূপম ইসলাম, অনুপম রায়, যিশু সেনগুপ্ত, ইন্দ্রদীপ দাশগুপ্ত।