চবি উপ-উপাচার্যের সাথে জাপানের সাকুরা এক্সচেঞ্জ প্রোগ্রামে অংশ নিতে মনোনীত চবি শিক্ষার্থীদের সৌজন্য সাক্ষাৎ

জাপানের সায়েন্স এন্ড টেকনোলজি মন্ত্রণালয়ের আমন্ত্রণে জাপানের সাকুরা এক্সচেঞ্জ প্রোগ্রামে অংশগ্রহণের উদ্দেশ্যে চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের বনবিদ্যা ও পরিবেশ বিজ্ঞান ইনস্টিটিউট এবং ফাইন্যান্স বিভাগের ৯ জন শিক্ষার্থী চবি বনবিদ্যা ও পরিবেশ বিজ্ঞান ইনস্টিটিউটের প্রফেসর ড. মোহাম্মদ জসীমউদ্দিনের নেতৃত্বে ২২ জুলাই ২০২৩ তারিখ জাপান গমন করবেন। এ উপলক্ষে প্রতিনিধি দলের সদস্যবৃন্দ ২০ জুলাই ২০২৩ দুপুর ১২:৩০ টায় চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের মাননীয় উপ-উপাচার্য (একাডেমিক) প্রফেসর বেনু কুমার দে এর সাথে তাঁর অফিস কক্ষে সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় চবি বনবিদ্যা ও পরিবেশ বিজ্ঞান ইনস্টিটিউটের পরিচালক (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. বায়েজীদ মাহমুদ খান উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, উক্ত ইনস্টিটিউটের প্রফেসর ড. মোহাম্মদ জসীমউদ্দিনের নেতৃত্বে এক্সচেঞ্জ প্রোগ্রামে মনোনীত শিক্ষার্থীরা জাপানের নারা উইম্যান ইউনিভার্সিটিতে ২২ জুলাই থেকে ৩০ জুলাই ২০২৩ পর্যন্ত ট্রেনিং প্রোগ্রামে অংশগ্রহণ করবেন।
এক্সচেঞ্জ প্রোগ্রামে অংশগ্রহণকারী শিক্ষার্থীরা হলেন-চবি বনবিদ্যা ও পরিবেশ বিজ্ঞান ইনস্টিটিউটের মোহিনী দাশ, সৈয়দা হুমায়রা রাহিন, সুমাইয়া আসমা সিনথিয়া, সুমাইয়া হক শুভ্রা, ইফফাত জাহান চৌধুরী, তাহিয়াত তাসনিয়া তাহি, ফারাহ ইসলাম প্রীতি, সারতাজ আফরিন ও ফাইন্যান্স বিভাগের মাহিন জামাল।