পটিয়ায় গৃহবধূর মৃত্যুর ঘটনায় স্বামীসহ তিনজনের বিরুদ্ধে মামলা

পটিয়ায় জেরিন আক্তার (২২) নামের গৃহবধূর রহস্যজনক মৃত্যুর ঘটনায় স্বামীসহ তিনজনের বিরুদ্ধে মামলা হয়েছে।

সোমবার (১ মে) দিবাগত রাত বারটার দিকে জেরিন আক্তারের মামা বাদি হয়ে পটিয়া থানায় মামলাটি দায়ের করেন।

মামলার আসামীরা হলেন- নিহত জেরিনের স্বামী মো. দিদারুল আলম (৩৫), ভাসুর আবু তৈয়ব (৩৭) ও মো. হৃদয় (২২)।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার বলেন, নিহত গৃহবধূর মামা বাদি হয়ে স্বামীসহ তিনজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৩-৪ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে।

আমরা আসামিদের ধরতে অভিযান অব্যাহত রেখেছি।
গত ৩০ এপ্রিল (বুধবার) সন্ধ্যায় উপজেলার কচুয়াই ইউনিয়নের শেখ মোহাম্মদ পাড়ার নিজ ঘর থেকে গলায় রশি পেঁচানো ঝুলন্ত অবস্থায় গৃহবধূ জেরিনের মরদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকেই নিহত গৃহবধূর প্রবাসী স্বামী দিদারুল আলমসহ পরিবারের লোকজন পলাতক রয়েছেন বলে জানা যায়।

স্থানীয়রা জানান, রোববার সন্ধ্যায় ঘরের জানালা দিয়ে গৃহবধূ জেরিন আকতারের ঝুলন্ত লাশ দেখতে পান বাড়ির লোকজন। এসময় তারা চিৎকার-চেঁচামেচি করলে আশপাশের লোকজন এসে দ্রুত গৃহবধূ জেরিন আক্তারের ঝুলন্ত মরদেহ নিচে নামান।

ঘটনার পর নিহত গৃহবধূর মা জেসমিন আকতার অভিযোগ করে বলেন, আত্মহত্যা নয় আমার মেয়ে জেরিন আকতারকে তার স্বামীসহ পরিবারের লোকজন মেরে ফাঁসিতে ঝুলিয়ে দিয়েছে।

তিনি আরও বলেন, আমার মেয়েকে মানসিকভাবে নানা নির্যাতন করতেন তার শ্বশুর বাড়ির লোকজন। আমি আমার মেয়েকে বিভিন্নভাবে সান্তনা দিতাম। তার একটি ২ বছর বয়সী হাসানুজ্জামান অভি নামের ছেলে সন্তান রয়েছে। এতদিন তার দিকে তাকিয়ে আমার মেয়ে অনেক নির্যাতন সহ্য করেছে।