ফেনীতে দুই মোটরসাইকেলের সংঘর্ষে শিক্ষার্থী নিহত

ফেনীতে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ইয়াছিন আরাফাত সাগর (১৭) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছে। এসময় অপর দুই আরোহী আহত হয়েছে। বুধবার রাতে ফেনী-সোনাইমুড়ি সড়কের ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের রতনপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইয়াছিন আরাফাত সাগর ফেনীর দাগনভূঁঞায় সিন্দুরপুর ইউনিয়নের সত্যপুর গ্রামের আমির হোসেন জাহাঙ্গীরের ছেলে। সে চলতি বছর স্থানীয় একটি বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছিল বলে জানিয়েছেন ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নিজাম উদ্দিন।

পুলিশ জানায়, ফেনীর পাঁচগাছিয়া ইউনিয়নের রতনপুর নামক স্থানে দুটি বিপরীতমুখী দ্রুতগামী মোটরসাইকেলে মুখোমুখি সংঘর্ষে সড়কের পাশে ছিটকে পড়লে তিনজন আরোহী গুরুতর আহত হয়। স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ইয়াছিন আরাফাত সাগর নামে এক তরুণকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত একজনকে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তির পর উন্নত চিকিৎসার জন্য রাতেই ঢাকা মোডকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপরজনকে প্রাথমিক চিকিৎসার দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

পুলিশ আরও জানায়, নিহত সাগর ফেনী থেকে বাড়ি যাচ্ছিলেন। বিপরীতদিক থেকে আসা অপর মোটরসাইকেলে একজন ওষুধ কোম্পানীর বিক্রয় প্রতিনিধি ছিলেন। তিনি তার কোম্পানীর ব্যবসায়িক কাজ শেষে শহরের বাসায় ফিরছিলেন।

আহতদের নাম জানা যায়নি।
ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নিজাম উদ্দিন জানান, পুলিশ দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল দুটি জব্দ করে থানায় নিয়ে যায়। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।