টেকনাফে চিকিৎসকের অবহেলায় এক যুবকের মৃত্যুর প্রতিবাদে মানববন্ধন 

কক্সবাজার প্রতিনিধিঃ
কক্সবাজারের টেকনাফে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসকের অবহেলায় ফিরোজ আহমদ নামে এক যুবকের মৃত্যুর প্রতিবাদে মানববন্ধন অনুষ্টিত হয়েছে। নিহত ফিরোজ আহমদ পৌরসভার কায়ুকখালী পাড়ার মোঃ আলীর ছেলে।
২৩ অক্টোবর দুপুরে উপজেলা প্রশাসনের প্রাঙ্গনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধে নিহত পরিবারের স্বজনসহ স্থানীয় লোকজন অংশে নেয়।
এ সময় ফিরোজের বাবা মো. আলী বলেন, টেকনাফ হাসপাতালের চিকিৎসকের অবহেলার কারনে এক মাত্র ছেলে সন্তানকে হারিয়েছি। আমার ছেলেকে ভর্তির পর কর্মরত চিকিৎসরা ভালো মতো চিকিৎসা করেনি। ছেলের অবস্থা খারাপ হওয়ার পরও তাদের (চিকিৎসক) খোঁজ পায়নি। এখন আমার একটি মাত্র চাওয়া, যাতে আর কোন বাবা-মা যেন চিকিৎসা না পেয়ে তাদের সন্তানকে না হারায়। সেজন্য প্রধানমন্ত্রী ও স্থানীয় সাংসদসহ সংশ্লিষ্টদের সুদৃষ্টি কামনা করছি। পাশাপাশি দায়িত্ব গাফলিত ডাক্তারদের শাস্তি দাবি জানাচ্ছি।’
এদিকে গত বৃহস্পতিবার সকালে প্রচন্ড পেটের ব্যাথা নিয়ে ফিরোজ আহমদ টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। পরের দিন শুক্রবার সকালে তার মৃত্যু নিশ্চিত করেন কর্মরত চিকিৎসক। তবে পরিবারের পক্ষ থেকে অভিযোগ ছিল ডাক্তারের অবহেলার পাশাপাশি ঠিকমতো চিকিৎসা না পাওয়ায় সে মারা যান।