মিরসরাইয়ে জামায়াতের শীর্ষ দুই নেতাকে কান ধরে উঠ-বস করালো যুবলীগ!

মিরসরাই প্রতিনিধি:::
মিরসরাইয়ে দলের কর্মী সম্মেলন করতে গেলে স্থানীয় জামায়াতের দুই শীর্ষ নেতাকে কান ধরে উঠ-বস করায় যুবলীগ। বুধবার (২১ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার মিঠানালা ইউনিয়নের মধ্যম মিঠানালা গ্রামে এ ঘটনা ঘটে।

এসময় মিরসরাই থানা জামায়াতে ইসলামীর আমীর নুরুল কবির ও প্রশিক্ষণ সম্পাদক আবু বক্করকে স্থানীয় যুবলীগ নেতাকর্মীরা কর্মী সম্মেলনের ব্যানার ধরিয়ে দিয়ে কান ধরে উঠ-বস করানোর ভিডিও লাইভ প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

মিঠানালা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি আবু নোমান জানান, বুধবার বেলা সাড়ে ১২টার দিকে মধ্যম মিঠানালা গ্রামে ১০ থেকে ১২জন অপরিচিত ব্যক্তি একত্রিত হলে স্থানীয়রা তাদের সন্দেহ করে। এরপর স্থানীয় যুবলীগের একজন কর্মী তাদের পরিচয় জানতে চায় এবং তাদের কাছে থাকা ব্যাগ তল্লাশি করে জামায়াতে ইসলামীর ব্যানার পেষ্টুন পাওয়া যায়। এরপর স্থানীয় বোর্ড অফিস বাজারে এনে পুুলিশকে খবর দিলে পুলিশ তাদের নিয়ে যায়।

এ ঘটনার বিষয়ে প্রতিক্রিয়া জানতে মিরসরাইয়ের জোরারগঞ্জ থানা জামায়াতে ইসলামীর আমীর নুরুল হুদা হামিদীকে ফোন দিলে তিনি বলেন, ‘এটি মিরসরাই থানা কমিটির বিষয়। এ বিষয়ে আমি কোন বক্তব্য দিতে পারবো না।’

এ বিষয়ে মিরসরাই থানার ওসি কবির হোসেনকে ফোন দিলে তিনি বলেন, ‘দুই ব্যক্তিকে স্থানীয়রা সন্দেহজনক কারনে আটক করেছে। খবর পেয়ে তাদেরকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হবে।