স্বাধীনতার সূবর্ণ জয়ন্তীতে ফ্রেন্ডস এসোসিয়েশনের নানা কর্মসূচি

আজকে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ফতেয়াবাদ আদর্শ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ১৯৯৯ ও ২০০০ এস এস সি ব্যাচের প্রাক্তন ছাত্রদের নিয়ে গড়া ফ্রেন্ডস এসোসিয়েশনের সদস্যদের উদ্যোগে স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উদযাপন করা হয়।

প্রথমে সকাল ১১ টায় ফতেয়াবাদ স্কুলের শহীদ মিনারে ফুল দিয়ে বীর মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করা হয়। এরপর দুপুরে মাদ্রাসার কোমলমতি শিশুদের জন্য দুপুরের খাবারের আয়োজন করা হয় এবং তাদেরকে উপহার সামগ্রী তুলে দেয়া হয়।

ফ্রেন্ডস এসোসিয়েশনের সদস্যদের মধ্য থেকে জাহাংগীর আলম বলেন, আজ স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উপলক্ষে বাচ্চাদের জন্য আমরা কিছু করতে পারলাম এতেই আমাদের মনটা ভরে গেছে এবং আমাদের ফ্রেন্ডস এসোসিয়েশনের সকল বন্ধুদের স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানাচ্ছি। আরেক সদস্য এডভোকেট সালাউদ্দিন আলী নুর বলেন, আমরা সব সময় বিশেষ বিশেষ দিবসে কিছু না কিছু করার চেষ্টা করি। এবারও ফ্রেন্ডস এসোসিয়েশনের সব বন্ধুদের সহযোগিতায় আমরা ভালো কিছু করার চেষ্টা করি। ফ্রেন্ডস এসোসিয়েশনের আরেক সদস্য প্রবাসী মহিউদ্দিন আজম টিপু বলেন, আমরা ফ্রেন্ডস এসোসিয়েশনের পক্ষ থেকে সুন্দর সুন্দর আয়োজন করার চেষ্টা করি। ইনশাআল্লাহ ভবিষ্যতেও আমরা এরকম ভালো কাজ করার চেষ্টা করবো