জেলা পরিষদ চেয়ারম্যানের রোগমুক্তি কামনায় হাটহাজারী নেতার দোয়া মাহফিল

 

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি, চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এম. এ সালাম’র রোগমুক্তি কামনায় হাটহাজারী সরকারী কলেজ ছাত্রলীগ নেতার ব্যক্তিগত উদ্যোগে খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
দীর্ঘদিন ধরে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন হাটহাজারী মাটি ও মানুষের নেতা, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি, চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এম. এ সালাম।
(০৩ জুলাই, ২০২০ইং) শুক্রবার হাটহাজারী সরকারী কলেজ ও গড়দুয়ারা ইউনিয়ন ছাত্রলীগ নেতা মোঃ তানজিদুল ইসলাম তামিমের ব্যক্তিগত উদ্যোগে গড়দুয়ারা কান্তর আলী চৌধুরী বাড়ী জামে মসজিদে অসুস্থ জেলা পরিষদ চেয়ারম্যান এম. এ সালাম ও ওনার সহধর্মিণী এবং অসুস্থ গড়দুয়ারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সরোয়ার মোর্শেদ তালুকদার সহ অসুস্থ সমস্ত বিশ্ববাসীর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
উক্ত দোয়া মাহফিলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য চট্টগ্রামের অভিভাবক আলহাজ্ব ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন চৌধুরী এম. পি, হাটহাজারী উপজেলা পরিষদের চেয়ারম্যান এস. এম রাশেদুল আলম ও হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মাসুমসহ রাষ্ট্রের সকল গণ্যমান্য ব্যাক্তিবর্গ, মন্ত্রী-এম.পি, সাংবাদিক নেতৃবৃন্দ, প্রশাসনিক কর্মকর্তা এবং আওয়ামী লীগ, যুবলীগ-ছাত্রলীগ সহ সকল সংগঠনের নেতৃবৃন্দ, প্রবাসী ভাই-বোনসহ সমগ্র বিশ্ববাসীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়।
এতে মোনাজাত পরিচালনা করেন বিশিষ্ট আলেমেদ্বীন ও ইসলামিক চিন্তাবিদ দারুল উলুম মুহিউল ইসলাম গড়দুয়ারা মাদ্রাসার সিনিয়র শিক্ষক, গড়দুয়ারা কান্তর আলী চৌধুরী বাড়ী জামে মসজিদের খতিব হযরত আল্লামা মাওলানা আবদুস ছমি সাহেব (দাঃবা)।
উক্ত দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন গড়দুয়ারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনাম চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজ মোর্শেদ, ইউনিয়ন যুবলীগ নেতা ওয়াহিদুল আলম, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন চৌধুরী, ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ ইউছুফ,, ছাত্রলীগ নেতা বক্কর রাজু, ফয়জুল্লাহ জিসান, শাখাওয়াত হোসেন রাফি, আসিফ উদ্দিন, শিহাবুল ইসলাম সানিম, সানজিদুল ইসলাম জমির, নিজাম উদ্দিন সহ আলেম-ওলামা এবং ইউনিয়নের গণমান্য ব্যাক্তিবর্গ এবং পবিত্র জুমার নামাজে আগত সকল মুসল্লি বৃন্দ।
ছাত্রলীগ নেতা তানজিদুল তামিম বলেন, রাজনীতি আমার পরিবার” আমার সেই পরিবারের অভিভাবক জননেতা আলহাজ্ব এম. এ সালাম ভাই অসুস্থু। যে মানুষটা সবসময় সাধারণ জনগণ ও দলের তৃণমূল নিয়েই চিন্তা ভাবনা করেন, আজ সে মানুষটি অসহায় হয়ে হাসপাতালে ভর্তি আছেন, সবাই প্রিয় নেতার জন্য দোয়া করবেন যাতে ওনি দ্রুত সুস্থ হয়ে আবারও জনকল্যাণে কাজ শুরু করতে পারেন এবং সবাই সমগ্র বিশ্ববাসীর জন্যও দোয়া করবেন, আপনি বিশ্ববাসীর জন্য দোয়া করবেন বিশ্ববাসী আপনার জন্য দোয়া করবে। ইনশাআল্লাহ সকলের সম্মিলিত দোয়ার প্রচেষ্টায় আমরা আবারও সুস্থ পৃথিবী ফিরে পাব।