কক্সবাজার ব্রাদার্স ব্যবসায়ী সমিতিভূক্ত মার্কেট বন্ধ, ভাড়া মওকুফ

করোনা পরিস্থিতিতে কক্সবাজার এর ঐতিহ্যবাহী ব্রাদার্স ব্যবসায়ী কল্যাণ সমিতির আওতাধীন সকল মার্কেট সমূহেরর দোকানের ভাড়া মওকুফ করে দেয়া হয়। একই সাথে করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত মার্কেট বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

ব্রাদার্স ব্যবসায়ী কল্যাণ সমিতির আওতাধীন সকল মার্কেট সমূহেরর দোকানের ভাড়া মওকুফ করে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত মার্কেট / দোকান বন্ধ থাকবে বলে আজ ১০ই মে মার্কেট মালিকসহ ব্রাদার্স ব্যবসায়ী কল্যাণ সমিতি বৈঠকে এই সিদ্ধান্ত গৃহীত হয়। ব্রাদার্স ব্যবসায়ী কল্যাণ সমিতির আওতাধীন ফজল মার্কেট, সফিক সেন্টার, আপন টাওয়ার, রেজা প্লাজা, আর সি টাওয়ার, শরমা মার্কেট, হাজি মার্কেট ও কবির মার্কেট এর জন্য একই বিধান কার্যকর থাকবে।

এ বিষয়ে ব্রাদার্স ব্যাবসায়ী কল্যান সমিতি কক্সবাজারের প্রচার সম্পাদক মোহাম্মদ হোছাইন বলেন, আজ ১০ই মে মার্কেট মালিকসহ ব্রাদার্স ব্যবসায়ী কল্যাণ সমিতি বৈঠকে কক্সবাজার এর ঐতিহ্যবাহী ব্রাদার্স ব্যবসায়ী কল্যাণ সমিতির আওতাধীন সকল মার্কেট সমূহেরর দোকানের ভাড়া দু মাস মওকুফ করে বন্ধের ঘোষনা দেয়া হয়েছে। এ বিষয়ে সকলকে ধন্যবাদ জানাচ্ছি, বিশেষ করে কক্সবাজার জেলা পৌর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ হোসেন বি এ, ও আমাদের অন্যতম অভিভাবক আমিনুল ইসলাম হাসানেরর অবদানে ব্রাদার্স ব্যাবসায়ী কল্যান সমিতির ব্যাবসায়ীদদের এই সংকটময় মুহর্তে আমরা এত বড় সুবিধা পেলাম, ব্রাদার্স ব্যাবসায়ী কল্যান সমীতির পক্ষ থেকে তাদের প্রতি রইলো আন্তরিক কৃতজ্ঞতা ও শুভেচ্ছা।

আর সি টাওয়ার একজন ব্যবসায়ী বলেন, প্রায় দুই মাস ধরে ব্যবসা হচ্ছে না। দোকানদাররা খুব কষ্টের সাথে জীবনযাপন করছে। ব্যবসায়ীদের কথা চিন্তা করে মার্কেট মালিক কর্তৃপক্ষ যে সিদ্ধান্ত নিয়েছে, মানবিক দৃষ্টিকোণ থেকে তার কোন তুলনায় নেই।