চবি পদার্থবিদ্যা অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্যোগে গুণীজন সংবর্ধনা ও ইফতার মাহফিল

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় পদার্থবিদ্যা অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্যোগে ১৫ এপ্রিল ২০২২ বিকেল ৫.০০ টায় চট্টগ্রাম শহরের একটি রেস্টুরেন্টে ‘গুণীজন সংবর্ধনা ও ইফতার মাহফিলের’ আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার; বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চবি মাননীয় উপ- উপাচার্য (একাডেমিক) প্রফেসর বেনু কুমার দে ও চবি পদার্থবিদ্যা বিভাগের সভাপতি প্রফেসর ড. মোঃ মোয়াজ্জেম হোসেন মিয়া। চবি পদার্থবিদ্যা অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি প্রফেসর ড. দিল আফরোজ বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভা সঞ্চালনা করেন উক্ত বিভাগের প্রফেসর ড. এ কে এম মাঈনুল হক মিয়াজী ও এনআইটি ইঞ্জিনিয়ারিং কলেজের অধ্যক্ষ জনাব আহসানুল হাবিব। সংবর্ধিত অতিথিবৃন্দ হলেন- চট্টগ্রাম প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. কাজী শামীম সুলতানা, চবি বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ নাসিম হাসান ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মন্ত্রী পরিষদ বিভাগের উপসচিব জনাব মোহাম্মদ খোরশেদ আলম খান।
মাননীয় উপাচার্য তাঁর বক্তব্যে সংবর্ধিত অতিথিসহ উপস্থিত সকলকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানান। তিনি বলেন, পদার্থবিদ্যা বিভাগ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে একটি সমৃদ্ধ বিভাগ। এ বিভাগে গঠিত হয়েছে একটি শক্তিশালী অ্যালামনাই অ্যাসোসিয়েশন। এ অ্যাসোসিশনের আয়োজনে গুণীজন সংবর্ধনা একটি মহতী উদ্যোগ। তিনি বলেন, আজকে যাঁদের সংবর্ধনা প্রদান করা হচ্ছে তাঁরা স্ব স্ব ক্ষেত্রে সফল ব্যক্তিত্ব। এ সকল সফল ব্যক্তিদের আদর্শ অনুসরণের মাধ্যমে বর্তমান প্রজন্ম আলোকিত মানুষ হিসেবে গড়ে উঠতে পারে।
অনুষ্ঠানে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে চবি পদার্থবিদ্যা বিভাগের জন্য বিভাগের সভাপতির কাছে ২টি এয়ারকন্ডিশনার হস্তান্তর করা হয়।
অনুষ্ঠানে অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক এ এইচ এম হাবিবুল্লাহসহ অন্যান্য সদস্যবৃন্দ