মিরসরাইয়ে দুর্ঘটনায় অটোরিকশা চালকসহ দুই ব্যক্তি নিহত, আহত ২

মিরসরাই প্রতিনিধি :::
চট্টগ্রামের মিরসরাইয়ে বারইয়ারহাট-খাগড়াছড়ি সড়কে ব্যাটারিচালিত রিকশাকে একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই দুই ব্যক্তি নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন আরো দুইজন। মঙ্গলবার (১৪ জুন) দুপুর ১টার নাগাদ উপজেলার করেরহাট ইউনিয়নের ঘেঁড়ামারা এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।
নিহত মো. রুবেল (৩০) করেরহাট ইউনিয়নের ঘেড়ামারা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। অন্যজন একই ইউনিয়নের পূর্ব অলিনগর গ্রামের আবুল খায়েরের পুত্র মো. ইউসুপ (৪০)। তিনি ব্যাটারিচালিত রিকশার চালক। আহতরা হলেন, খোরশেদ আলম ও নাজমুল হোসেন। আহতদের মধ্যে প্রথমে দুইজনকে স্থানীয় বারইয়ারহাট পৌর এলাকার কমপোর্ট নামের একটি বেসরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
কমপোর্ট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের কর্তৃব্যরত চিকিৎসক ডা. নাহিদ জানান, আহতদের মধ্যে খোরশেদ ও নাজমুলকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এদের মধ্যে নাজমুলের অবস্থা আশঙ্কাজনক।
জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সুফল চন্দ্র সিংহ জানান, ট্রাকের চাপায় ব্যাটারিচালিত রিকশার চালক মো. ইউসুপ ও যাত্রী মো. রুবেল ঘটনাস্থলেই মারা যান। বাকি আহত দুই যাত্রীকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনাকবলিত রিকশা ও ঘাতক ট্রাকটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। ট্রাকের চালক ঘটনার পরপর পালিয়ে গেছে।