রাউজানে মুক্তিযোদ্ধাদের মধ্যে ঈদ উপহার বিতরন

শফিউল আলম, রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধিঃ রাউজান উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে রাউজানে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মধ্যে ঈদ উপহার বিতরন করা হয় ।

১ মে রবিবার সকালে রাউজান উপজেলা আওয়ামী লীগের কার্যলয়ে রাউজান উপজেলঅ আওয়ামী লীগের সভাপতি কাজী আবদুল ওহাবের সভাপতিত্বে ও রাউজান উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক পৌর কাউন্সিলার বশির উদ্দিন খানের সঞ্চলনায় অনুষ্টিত ঈদ উপহার বিতরন অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাউজান উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য তরুন আওয়ামী লীগ নেতা ফারাজ করিম চৌধুরী। অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ, রাউজান উপজেলঅ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জানে আলম জনি, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জসিম উদ্দিন, মুক্তিযোদ্বা বাদল চন্দ্র পালিত, ঈউছুফ খান চৌধুরী, সাধন পালিত, মনোরঞ্জন দাশ,যুবলীগ নেতা দিপলু দে, ছাত্রলীগ নেতা অনুপ চক্রবর্তী, প্রমুখ ।
ছবির ক্যাপশনঃ চট্টগ্রাম রাঙ্গামাটি মহাসড়কের পাশে গ্যাস লাইন নির্মানের জন্য স্তুপ করে রাখা লোহার পাইপ লরিতে তুলে চুরি করার সময়ে পাইপ ভর্তি বিশাল ট্রাক লরি ক্রেরিন আটক