সুবিধাবঞ্চিতদের পাশে ফারিয়া

সিনেমায় বহু পোশাকে আসতে হয় নায়িকাদের। বানানো হয় আরও এমন অনেক পোশাক, যার একটা অংশ ব্যবহারই করা হয় না। চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার সেই অব্যবহৃত বা কম ব্যবহৃত পোশাকগুলো তুলে দেয়া হলো অসহায়দের হাতে। আর এটির উদ্যোগ নিয়েছে সুইচ-বাংলাদেশ ফাউন্ডেশন নামের একটি প্রতিষ্ঠান। যারা রাজধানীর ঢাকা উদ্যান ও গাবতলীর দুই বস্তির মানুষদের জন্য দীর্ঘদিন ধরে কাজ করছে। এই সংগঠন ফারিয়ার পোশাকগুলো সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে বিতরণ করবে। গত ২৮শে এপ্রিল এগুলো ফারিয়া ফাউন্ডেশনের কাছে হস্তান্তর করেছে। নুসরাত ফারিয়া জানান, সুইচ-বাংলাদেশ ফাউন্ডেশনের কাপড় বিতরণের পরিকল্পনা পছন্দ হয়েছে তার। সে কারণে গত কোরবানির ঈদেও তিনি কাপড় দিয়েছিলেন।
বলেন, ফাউন্ডেশন যে প্রক্রিয়ায় সুবিধাবঞ্চিত মানুষের সহযোগিতা করে, সেটা আমার ভালো লেগেছে। ১০ টাকার বিনিময়ে একেকটি পোশাক পাচ্ছেন সুবিধাবঞ্চিত মানুষেরা

তারা ফ্রিতে নিচ্ছেন না। কম টাকায় কিনে নিতে পারছেন। এটা তাদের কাছে অন্য রকম আনন্দের ব্যাপার হবে। আর এটাকে আমি দান বলছি না। বলছি উপহার। জানা গেছে, এর আগে ফাউন্ডেশনটির উদ্যোগে অভিনেত্রী জয়া আহসান এবং শবনম ফারিয়াও সুবিধাবঞ্চিত মানুষের জন্য তাদের পোশাক দিয়েছেন।