বোয়ালখালীতে অটোরিকশা চালক হত্যার ঘটনায় মামলা

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:
চট্টগ্রাম বোয়ালখালীতে অটোরিকশা চালক মো. জাবেদ হোসেন (৩৩) হত্যার ঘটনায় মামলা দায়ের করেছেন নিহতের স্ত্রী ফাতেমা। নিহত জাবেদ উপজেলার পূর্ব চরণদ্বীপ ফজল আলী বাড়ির জাফর আহমদের ছেলে।

গতকাল বৃহস্পতিবার (২৮ এপ্রিল) রাতে বোয়ালখালী থানায় অজ্ঞাতনামীয় আসামীদের বিরুদ্ধে তিনি এ মামলা দায়ের করেছেন বলে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল করিম।

ওইদিন সকালে খবর পেয়ে উপজেলার শ্রীপুর-খরণদ্বীপ ইউনিয়নের বামন খাল থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

জানা গেছে, এর আগের দিন বুধবার সন্ধ্যায় ঘর থেকে অটোরিকশা নিয়ে বের হয়েছিলেন জাবেদ। সকালে তার লাশ খালে পাওয়া যায়। তবে তার অটোরিকশাটির হদিস মেলেনি।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল করিম বলেন, নিহত অটোরিকশা চালকের মুখমন্ডলে ধারালো অস্ত্রের আঘাত দেখা গেছে। লাশ উদ্ধারের পর সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

অটোরিকশাটির সন্ধান এখনো পাওয়া যায়নি জানিয়ে পুলিশের এ কর্মকর্তা বলেন, ঠিক কি কারণে এ হত্যাকান্ড তা তদন্ত শেষে জানা যাবে। এখন বিস্তারিত বলা যাচ্ছে না।

চরণদ্বীপ ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বেলী আকতার বলেন, জাবেদ এলাকার ভালো এবং সহজ সরল ছেলে ছিলো। জাবেদের স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রয়েছে। তাকে নির্মমভাবে কেউ হত্যা করতে পারে তা মেনে নিতে কস্ট হচ্ছে। এর সুবিচার আশা করছি।