সাংবাদিক চৌধুরী রাসেলের ইন্তেকাল, রিপোর্টার্স ফোরামের শোক

জাহেদ কায়সার:: চট্টগ্রাম রিপোর্টার্স ফোরাম সদস্য সাংবাদিক চৌধুরী রাসেলের ইন্তেকাল (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। চৌধুরী রাসেল শনিবার (১৬ এপ্রিল) ভোরে মাত্র ৩০ বছর বয়সে মারা যান। দীর্ঘদিন ধরে তিনি ক্যান্সারে ভুগছিলেন। আজ বাদ জোহর লোহাগাড়া চাগাচর প্রাথমিক বিদ্যালয় মাঠে নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

চট্টগ্রাম রিপোর্টার্স ফোরাম সদস্য সাংবাদিক চৌধুরী রাসেলের মৃত্যুতে চট্টগ্রাম রিপোর্টার্স ফোরামের সভাপতি কাজী আবুল মনসুর ও সাধারণ সম্পাদক আলীউর রহমান গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

শোক বার্তায় চট্টগ্রাম রিপোর্টার্স ফোরামের সভাপতি কাজী আবুল মনসুর বলেন টগবগে তরুন রাসেল নেই। সবসময় হাসিখুশি থাকতো রাসেল। সাংবাদিক হিসেবে অনেক প্রতিভাবান ছিল। মাত্র ৩০ বছর বয়সে মরণঘাতী ক্যান্সার তাকে আমাদের কাছ থেকে কেড়ে নিলো। কিছু মৃত্যু মেনে নেয়া আসলে কঠিন। আল্লাহ তাকে বেহেশত নসিব করুন।

শোক বার্তায় চট্টগ্রাম রিপোর্টার্স ফোরামের সাধারণ সম্পাদক আলী্উর রহমান বলেন মেধাবী এ তরুণ সাংবাদিকের মৃত্যুতে খুবই খারপ লাগছে। তার পরিবারকে সান্তনা দেয়ার ভাষা নেই আমাদের। ক্যান্সারের কাছে পরাস্ত হয়ে এভাবে একজন মেধাবী তরুণের চলে যাওয়া কাম্য নয়। মহান সৃষ্টিকর্তা তাকে বেহেশত নসিব করুন।