বেগম  জিয়া ও তারেক রহমানের হাতেকে শক্তিশালী করতে বিএনপি’র সদস্য সংগ্রহ অভিযানে ঝাঁপিয়ে পড়ুন

১৭ নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ডে বিএনপি’র সদস্য ফরম বিতরণ উদ্বোধনী অনুষ্ঠানে ডা.শাহাদাত হোসেন।
চট্টগ্রাম মহানগর বিএনপি’র আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের হাতেকে শক্তিশালী করতে এবং তৃণমূল বিএনপিকে আন্দোলন-সংগ্রামে বেগবান করতে  বিএনপির সদস্য সংগ্রহ অভিযানে ঝাঁপিয়ে পড়–ন। বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ত্বরান্বিত করতে এবং বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের হাতে শক্তিশালী করার লক্ষ্যে  চট্টগ্রাম মহানগরীতে তৃণমূল পর্যায়ে যে সদস্য ফরম বিতরণ অভিযান শুরু হয়েছে তাতে নেতাকর্মীদের ঝাঁপিয়ে পড়তে হবে। বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সর্বস্তরের নেতাকর্মীরা বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপি’র ভারপ্রাপ্ত চোয়রম্যান তারুণ্যের অহংকার তারেক রহমান তারেক রহমানের নেতৃত্বে  এই সরকারের দুর্নীতি-দুঃশাসন, নিপীড়ন, নির্যাতনের বিরুদ্ধে ঐক্ষবদ্ধভাবে আন্দোলনে এগিয়ে আসার প্রস্তুতি নিতে হবে। বৃহত্তর বাকলিয়াতে আমরা বিগত ২০১৬ সালে সম্মেলনের মাধ্যমে ওয়ার্ড কমিটি পুনর্গঠন করেছিলাম। পুনরায় বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নির্দেশে এই কার্যক্রম শুরু হয়েছে। আমরা মহানগর বিএনপি বাকলিয়াতে সদস্য ফরম  বিতরণের শুভ উদ্বোধন করলাম। এই ধারাবাহিকতার আলোকে সারা চট্টগ্রাম মহানগরিতে সদস্য সংগ্রহ অভিযান অব্যাহত থাকবে এবং আপনারা স্ব-স্ব অবস্থানে থেকে এই সদস্য সংগ্রহ অভিযানে সার্বিক সহযোগিতা করবেন।তিনি আজ ১২ এপ্রিল, মঙ্গলবার,  দুপুরে  ১৭ নং পশ্চিম বাকলিয়া  ওয়ার্ডে বিএনপি’র সদস্য ফরম বিতরণ উদ্বোধনী অনুষ্ঠানে   প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
প্রধান বক্তার বক্তব্যে চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্যসচিব আবুল হাশেম বক্কর বলেন, বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নির্দেশে সদস্য ফরম বিতরণ শেষে ইউনিট কমিটি গঠন করা হবে এবং ইউনিট কমিটির ভোটের মাধ্যমে ওয়ার্ড কমিটি গঠন করা হবে। একইভাবে সম্মেলনের মাধ্যমে  থানা ও মহানগর কমিটি গঠন করার নির্দেশ দিয়েছেন।
১৭ নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ড বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ সেকান্দর  এর সভাপতিত্বে বিশেষ বক্তার বক্তব্য রাখেন  চট্টগ্রাম মহানগর বিএনপি’র যুগ্ন আহবায়ক ও ইউনিট পুনর্গঠন কমিটির প্রধান আলহাজ্ব এমএ আজিজ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিট পুনর্গঠন কমিটির সদস্য আব্দুল হালিম শাহ আলম, মাইমুনুল ইসলাম হুমায়ুন, আব্দুস সাত্তার সেলিম, মনোয়ারা বেগম মনি, আরো উপস্থিত ছিলেন বিএনপি নেতা ইব্রাহিম বাচ্চু, আমিন মাহমুদ, খোরশেদ আলম, ইসমাইল বাবুল, মোহাম্মদ মহসিন, এমদাদুল হক বাদশা,ইমরান উদ্দিন, মোঃ আলাউদ্দিন,  মোঃ আব্দুল কাদের, মোহাম্মদ শফি, গুলজার হোসেন লেদু, জমির উদ্দিন বাবলু, আরিফুল ইসলাম ডিউক, নাসির উদ্দিন চৌধুরী নাসিম প্রমুখ নেতৃবৃন্দ।