র‌্যাডিসনে প্রি রামাদান এক্সিবিশন সম্পন্ন

পাঁচতারকা হোটেল র‌্যাডিসন ব্লু চট্টগ্রাম বে-ভিউতে এমঅ্যান্ডএম বিজনেস কমিউনিকেশনের তিন দিনব্যাপী প্রি রামাদান এক্সিবিশন সম্পন্ন হয়েছে।

শনিবার (১২ মার্চ) শেষ দিনে নানা বয়সী দর্শক ও ক্রেতাদের ভিড় থাকলেও মূলত তরুণ-তরুণীদের মাঝেই আগ্রহ বেশি ছিল এই এক্সিবিশন নিয়ে।

সকাল ১১টায় শুরু হয়ে রাত ১১টা পর্যন্ত চলে এ আয়োজন।
এতে অংশ নেয় ঢাকা, চট্টগ্রাম ও আন্তর্জাতিক পর্যায়ের স্বনামধন্য ৭০ জন উদ্যোক্তা, ফ্যাশন ডিজাইনার, ব্র্যান্ড প্রতিষ্ঠান ও জুয়েলারি এক্সপার্ট।

বৃহস্পতিবার (১০ মার্চ) চট্টগ্রাম উইম্যান চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মনোয়ারা হাকিম আলী প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন এ মেলার। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম উইম্যান চেম্বারে অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সহ-সভাপতি ড. মুনাল মাহাবুব। এতে সভাপতিত্ব করেন এমঅ্যান্ডএম বিজনেস কমিউনিকেশনের সিইও মানজুমা মোর্শেদ।

মানজুমা মোর্শেদ জানান, উদ্যোক্তা এবং ক্রেতাদের মধ্যে সেতুবন্ধন সৃষ্টির লক্ষ্যে এ এক্সিবিশনের আয়োজন করা হয়। এ মেলার মাধ্যমে বিগত বছরগুলোয় মহামারির কারণে স্থবির হয়ে আসা ব্যবসায় গতি আসছে।

তিনি বলেন, রমজানের আগে অনুষ্ঠিত হওয়ায় দর্শক-ক্রেতারা এবারের ঈদের ট্রেন্ড সম্পর্কে আগাম ধারণা পেয়েছেন এ এক্সিবিশন থেকে। অনেকেই ঈদের জন্য বিশেষ পোশাক কিনে ফেলেছেন এখান থেকে। মূলত নারী উদ্যোক্তারা তাদের উদ্ভাবনী ডিজাইন, পোশাক, অলংকারের পসরা সাজিয়েছেন এ মেলায়।