কাজের বুয়ার সেজে এক ব্যাংকারের বাসায় চুরি

কাজের বুয়ার সেজে এক ব্যাংকারের বাসায় চুরির ঘটনায় তাসলিমা খাতুনকে (৩৫) গ্রেফতার করেছে চকবাজার থানা পুলিশ। তিনি সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর থানার লামাপাড়া এলাকার মো. রহিমের স্ত্রী।

তিনি নগরের চকবাজার থানার কালাম কলোনির ভেতরে আবসার কলোনিতে বসবাস করতেন।
বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফেরদৌস জাহান।

পুলিশ জানায়, চকবাজার থানার ডিসি রোড আলিফ টাওয়ারে বেসরকারি এক ব্যাংক কর্মকর্তার বাসায় তাসলিমা খাতুন বুয়ার কাজ করতেন। গত ১২ ডিসেম্বর বাসায় কাজ শেষে কাউকে কিছু না বলে বাসায় আর কাজ করতে আসেনি। পরবর্তীতে গত ১৫ ডিসেম্বর সকাল সাড়ে ৮টার দিকে বাসার ওয়ারড্রবের ড্রয়ারের ভেতরে রাখা ৬ ভরি ওজনের স্বর্ণের অলংকার চুরি করে নিয়ে যায় তাসলিমা খাতুন। এ ঘটনায় তাসলিমা খাতুনকে আসামি গত ২ জানুয়ারি চকবাজার থানায় একটি মামলা করেন ব্যাংক কর্মকর্তা।

ওসি মো.ফেরদৌস জাহান বলেন, ব্যাংক কর্মকর্তার তথ্যের ভিত্তিতে মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) বিশ্বম্ভরপুর থানা এলাকায় অভিযান চালিয়ে তাসলিমা খাতুনকে গ্রেফতার করা হয়েছে। তাসলিমা খাতুন দীর্ঘদিন যাবত নগরের বাসা বাড়িতে কাজের বুয়ার সেজে চুরি করতেন। তাসলিমা খাতুনের হেফাজত থেকে একজোড়া স্বর্ণের কানের দুল ও চোরাই স্বর্ণের বিক্রয়লব্ধ ১ লাখ ৫ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। পরবর্তীতে রিমান্ড আবেদন করা হবে।