দুবাই, ওমানের পর এবার চট্টগ্রামে নোঙ্গর ফেললো ওপেন বাটন ব্যান্ড শপ

রেডিমেট গার্মেন্টস পণ্যে দুবাই, ওমানে ব্যাপক সাড়া জাগানোর পর এবার চট্টগ্রামে নোঙ্গর ফেললো ওপেন বাটন ব্যান্ড শপ। বুধবার (৯ ফেব্রুয়ারি) চট্টগ্রামের প্রাণকেন্দ্র চকবাজারের সাফ আমিন শপিং মলে নিচ তলায় ফিতা কেটে সুবিশাল পরিসরে গড়ে উঠা “ওপেন বাটন” নামের এ প্রতিষ্ঠানটির উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষাবিদ, লেখক ও গবেষক শামসুদ্দীন শিশির। “ওপেন বাটন” এর স্বত্বাধিকারী সেলিম আল দ্বীনের সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন দৈনিক প্রিয় চট্টগ্রামের নির্বাহি সম্পাদক মির্জা ইমতিয়াজ শাওন, প্রধান বক্তা ছিলেন লেখক ও ব্যাংকার জসিম উদ্দিন খান, বিশেষ অতিথি ছিলেন ছড়াকাড় তসলিম খাঁ, লেখক ও নারী উদ্যোক্তা ফারজানা আজীম, কবি ও সাংবাদিক আসিফ ইকবাল।

উদ্বোধনের পর প্রধান অতিথি “ওপেন বাটন” ঘুরে দেখেন। এ সময় তিনি “ওপেন বাটন” ব্র্যান্ড শপের সাফল্য কামনা করেন। প্রধান অতিথি শামসুদ্দীন শিশির বলেন, “ওপেন বাটন” ব্র্যান্ড শপ উদ্বোধনের মধ্য দিয়ে আমিন শপিং মল আরও সমৃদ্ধ হয়েছে।  মান সম্মত পণ্যের সম্ভাবনা ও বাজার সৃষ্টির লক্ষ্যে এ প্রতিষ্ঠানটি তাদের যাত্রা অব্যাহত রাখবে ও সুলভে ভালো মানের পণ্য মানুষের কাছে পৌছাবে বলে আশা প্রকাশ করেন তিনি।