বিএনপির ৬টি উপজেলা ও ৯টি পৌরসভা কমিটি অনুমোদন

চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির আওতাধীন ১৫টি ইউনিট কমিটি অনুমোদন দেয়া হয়েছে। গতকাল সোমবার উত্তর জেলা বিএনপির আহ্বায়ক গোলাম আকবর খোন্দকার এ অনুমোদন দেন। অনুমোদিত ইউনিটগুলোর মধ্যে ৬টি উপজেলা ও ৯টি পৌরসভা রয়েছে।
এর মধ্যে রাউজান উজেলায় অধ্যাপক জসিম উদ্দীন চৌধুরীকে আহ্বায়ক ও আনোয়ার হোসেনকে সদস্য সচিব করে ৫৮ সদস্যের কমিটি অনুমোদন দেয়া হয়। ৪০ সদস্যের রাউজান পৌরসভা কমিটিতে আবু মোহাম্মদকে আহ্বায়ক ও ইফতেখান উদ্দীন খানকে সদস্য সচিব করা হয়েছে।
৭১ সদস্যের মীরসরাই উপজেলা কমিটিতে শাহিদুল ইসলাম চৌধুরীকে আহ্বায়ক ও গাজী নিজাম উদ্দীনকে সদস্য সচিব করা হয়েছে। ৩৭ সদস্যের মীরসরাই পৌরসভা কমিটিতে মো. মহিউদ্দীনকে আহ্বায়ক ও সদস্য সচিব করা হয়েছে জাহিদুল ইসলামকে। ৩৭ সদস্যের বারৈয়ারহাট পৌরসভা কমিটিতে দিদারুল আলম মিয়াজীকে আহ্বায়ক ও সদস্য সচিব করা হয়েছে নিজাম উদ্দীন কমিশনারকে।
৫০ সদস্যের সীতাকুণ্ড উপজেলা কমিটিতে ইসহাক কাদের চৌধুরীকে আহ্বায়ক ও সদস্য সচিব করা হয়েছে কাজী মো. মহিউদ্দীন। ৪৩ সদস্যের সীতাকুণ্ড পৌরসভা কমিটিতে জাকির হোসেনকে আহ্বায়ক ও সদস্য সচিব করা হয়েছে ছালে আহম্মদ ছলুকে।৬৮ সদস্যের সন্দ্বীপ উপজেলা কমিটিতে অ্যাড. আবু তাহেরকে আহ্বায়ক ও সদস্য সচিব করা হয়েছে আলমগীর হোসাইন ঠাকুরকে। ৪৮ সদস্যের সন্দ্বীপ পৌরসভা কমিটিতে আহসানুল কবির তালুকদার রিপনকে আহ্বায়ক ও সদস্য সচিব করা হয়েছে আবুল বাশারকে।
৩৩ সদস্যের ফটিকছড়ি পৌরসভা কমিটিতে মোবারক হোসেন কাঞ্চনকে আহ্বায়ক ও সদস্য সচিব করা হয়েছে আবুল কালাম আজাদকে। ৩৩ সদস্যের নাজিরহাট পৌরসভা কমিটিতে মো. এজাহার মিয়াকে আহ্বায়ক ও সদস্য সচিব করা হয়েছে মো. শাহনেওয়াজ সেবুলকে।
৫৬ সদস্যের হাটহাজারী উপজেলা কমিটতে নূর মোহাম্মদকে আহ্বায়ক ও সদস্য সচিব করা হয়েছে গিয়াস উদ্দীন চেয়ারম্যানকে। ৪২ সদস্যের হাটহাজারীর পৌরসভা কমিটিতে মো. জাকের হোসেনকে আহ্বায়ক ও সদস্য সচিব করা হয়েছে মো. ওহিদুল আলমকে।
৫৯ সদস্য বিশিষ্ট রাঙ্গুনিয়া উপজেলা কমিটিতে অধ্যাপক কুতুব উদ্দীন বাহারকে আহ্বায়ক ও সদস্য সচিব করা হয়েছে আবু আহমেদ হাসনাতকে। এছাড়া ৩০ সদস্যের রাঙ্গুনিয়া পৌরসভা কমিটিতে মাহবুব ছাফাকে আহ্বায়ক ও সদস্য সচিব করা হয়েছে আবদুস সালামকে।