কলসীদিঘী তাসফিয়া কমপ্লেক্সে “প্রিমিয়ার ব্যাংক-উপ শাখার ”উদ্বোধন

নগরীর সিইপিজেড কলসীদিঘী রোডস্থ তাসফিয়া কমপ্লেক্সের নিচতলায় “প্রিমিয়ার ব্যাংক-উপ শাখার ”উদ্বোধন করা হয়েছে আজ (২৭জানুয়ারী) বৃহস্পতিবার সকাল ১১টায়।
ফুলের লর-ফিতা কেটে করেন আনুষ্ঠানিক কার্যক্রম বিশিষ্ট ব্যবসায়ী ,ক্রীড়া-শিক্ষাসংগঠক ,মিসেস তাহমিনা এন্টারপ্রাইজের ব্যাবস্থাপনা পরিচালক অনুষ্ঠানের প্রধান অতিথি আলহাজ্ব মোঃ মোরশেদুল আলম চৌধুরী (তাজু)।
কলসীদিঘী রোডস্থ “প্রিমিয়ার ব্যাংক-উপ শাখার অফিসার ইনচার্জ মোঃ গিয়াস উদ্দীন আজমের সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-চিটাগাং চেম্বারের পরিচালক,বিশিষ্ট গার্মেন্টস শিল্প ব্যবসায়ী অহিদ সিরাজ চৌধুরী স্বপন,প্রিমিয়ার ব্যাংক-ইপিজেড শাখার ম্যানেজার(অপারেশন) এম.মন্জুরুল হক,চক বাজার শাখার ম্যানেজার মোঃ নওশাদ আলী ।
অনুষ্ঠানে আরো বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সমাজসেবী হাজী মোঃ মোজাম্মেল হক চৌধুরী,হাজী মোঃ কামরুল হুদা চৌধুরী, বিশিষ্ট চিকিৎসক ডাঃ মোঃ মোরশেদ খান, হাজী মোঃ আরাফাত চৌধুরী,মোঃ মইনুদ্দিন খান পিংকু ,মোঃ শামীম প্রমুখ। এসময় স্থানীয় গন্যমান্যব্যক্তি বর্গসহ বিভিন্ন ব্যাংকের প্রতিনিধি এবং গ্রাহক-সদস্যরা উপস্থিত ছিলেন।
উপশাখা উদ্বোধন কালে আগত অতিথিরা বলেন, আপনি ও আপনারা যেখানে-ব্যাংকিং সেবা সেখানে। আর “প্রিমিয়ার ব্যাংক“সেবাই প্রথম এই শ্লোগান নিয়ে ১৯৯৯ সালে শুরু হলেও বর্তমান এই ব্যাংকের শাখা ১২০টির উপরে।সত্যিকার ব্যাংকিং সেবা নিয়ে সু-দীর্ঘ বছর পথচলা ব্যাংকটি আজ গ্রাহকদের ঘরের কাছে উপ-শাখা দিয়ে আরো উন্নতসেবা পৌছে দিবে।
এই শাখার মাধ্যমে শ্রমজীবি,পেশাজীবী এবং ক্ষুদ্র ব্যবসায়ীদের বিশেষ সেবা দিতে অঙ্গীকার বদ্ধ হয়ে সকলের সহযোগিতা কামনা করেন।