কাপ্তাই-সড়কে ময়লার গাড়ির ধাক্কায় এক মহিলার মৃত্যু আহত ৩

শফিউল আলম, রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধিঃ চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাউজানের পাহাড়তলী বাজারে কালোপুল নাম স্থানে ময়লার গাড়ির ধাক্কায় এক মহিলার মৃত্যু হয় এই ঘটনায় আহত হয়েছে আরও দুই নারীসহ তিনজন। তারা সবাই একই পরিবারের। গত ২৯ ডিসেম্বর বুধবার সন্ধ্যা ৭টার সময়ে দুঘর্টনা ঘটে। ঘটনার পর ঘাতক ট্রাকটিসহ চালককে আটক করে পুলিশ। ঘাতক ট্রাক চালক এর বাড়ি কক্সবাজার জেলার টেকনাফ থানার শামসুল আলমের পুত্র মো: আলম (২৮)।
প্রত্যক্ষদর্শীরা জানান, একটি মিনি ট্রাক ময়লা নেওয়ার জন্য পাহাড়তলী বাজারে দিকে আসার পথে। ময়লার গাড়িটি ওভারটেক করে যাত্রীবাহী সিএনজি অটোরিকশাকে ধাক্কাদেয় এতে ঘটনাস্থলে এক বৃদ্ধ মহিলার মৃত্যু হয়। নিহত মহিলা হলেন, সাজেদা বেগম (৫৫)। ট্রাক নং চট্টমোট্রো-ন-১১-৭১১৩ ওভারটেক করতে গিয়ে অটোরিক্সাটির উপর গিয়ে পড়লে অটোরিক্সাটি ধুমরেমুচরে যায়। এই ঘটনায় হতাহতের সকলের বাড়ি রাঙ্গুনিয়া উপজেলার পদুয়া ইউনিয়নের সুখবিলাশ জিলানী পাড়ার বাসিন্দা বলে নিশ্চিত করা গেছে। জানা যায়, তারা একটি সিএনজি অটোরিক্সা করে একজন গর্ভবতী নারীকে নিয়ে রাউজানের নোয়াপাড়ার পাইওনিয়ার হাসপাতালে নিয়ে যাওয়ার সময়ে এই ঘঁনা সংগঠিত হয়। এই ঘটনায় গাড়িতে থাকা সাজেদা বেগম ঘটনাস্থলে মারা যায়। আহত হয় এই গাড়িতে থাকা জালাল আহমদের স্ত্রী জুলেখা আকতার, নজরুল ইসলামের স্ত্রী জিকু আকতার ও মৃত আহমদ মিয়ার পুত্র মোহাম্মদ আজগর। পাহাড়তলী ইউনিয়ন পরিষদের মেম্বার বাসু ঘোষ জানিয়েছেন দুঘর্টনার পর তিনিসহ স্থানীয়রা আহতদের উদ্ধার করে দ্রুত পাইওনিয়ার হাসপাতালে নিয়ে আসেন। তারা সেখানে চিকিৎসা নিচ্ছেন। ঘাতক ট্রাকটিকে স্থানীয়রা ধাওয়া করে আটক করেছে।
এ বিষয়ে রাউজান নোয়াপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ জয়নাল আবেদীন বলেন, একটি যাত্রীবাহী সিএনজি ও মিনি ট্রাক মুখোমুখি সংঘর্ষে একজন মহিলা ঘটনাস্থলে নিহত হয়েছে। আহতদের উদ্ধার স্থানীয় লোকজন হাসপাতালে পাঠান।