গাজীপুর থেকে অপহৃত কিশোরী চট্টগ্রামে উদ্ধার, গ্রেফতার ৩

>>গাজীপুর মহানগর বাসন থানার পশ্চিম দিঘিরচালা এলাকা থেকে অপহৃত ১২ বছরের এক কিশোরীকে নগরের ইপিজেড থানাধীন খান সুফিয়া ম্যানশন কাস্টমস বিল্ডিং থেকে উদ্ধার করেছে র্যাব-৭। কিশোরীকে অপহরণের সঙ্গে জড়িত থাকার অভিযোগে শাহ পরান (১৯), মো. রাহাত হোসেন (২৩) ও সুমা আক্তারকে (২০) গ্রেফতার করা হয়েছে।
রোববার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় এ তথ্য দেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (জনসংযোগ) ফ্লাইট লেফট্যানেন্ট নিয়াজ মোহাম্মদ চপল।
র‌্যাব সূত্রে জানা যায়, গত ১৩ ডিসেম্বর শামছুন নাহার (১২) খাতা-কলম কেনার জন্য বাসা থেকে বের হলে জোর পূর্বক অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় বাবা মো. শামসুল হক গাজীপুর মহানগর বাসন থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নম্বর- ১৫/৩৩৩ (২৫ ডিসেম্বর)।
ফ্লাইট লেফট্যানেন্ট নিয়াজ মোহাম্মদ চপল জানান, মামলা হওয়ার পর থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র্যাব-৭ চট্টগ্রাম ছায়া তদন্ত শুরু করে। ছায়া তদন্ত ও তথ্যপ্রযুক্তির সহায়তায় একপর্যায়ে র্যাব জানতে পারে, অপহরণকারীরা ইপিজেড থানার খান সুফিয়া ম্যানশন কাস্টমস বিল্ডিংয়ে অবস্থান করছে। অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তিনজনকে গ্রেফতার করা হয়। এ ছাড়া ঘটনাস্থল থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করা হয়। পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য থানায় হস্তান্তর করা হয়েছে।
May be an image of 5 people, people standing, outdoors and text that says 'RAB-7'