‘ওয়েল ফুড’ এর দারুণ সব খাবার পাচ্ছেন ‘পাঠাও ফুড’ -এ

ডেজার্ট ও ফাস্টফুড-ভক্তদের জন্য দারুণ সুখবর নিয়ে এলো পাঠাও ফুড। এখন থেকে জনপ্রিয় ব্র্যান্ড ‘ওয়েল ফুড’ এর মজাদার সব খাবারই পাওয়া যাবে প্ল্যাটফর্মটিতে। ‘পাঠাও ফুড’ গ্রাহকদের অর্ডার অনুসারে ফুডম্যানরা দ্রুততম সময়ে পৌঁছে দিবে “ওয়েল ফুড’-এর জনপ্রিয় সব খাবার।

সম্প্রতি এ উপলক্ষে ‘পাঠাও ফুড’  ও ‘ওয়েল ফুড’এর মাঝে চুক্তি স্বাক্ষরিত হয় । চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পাঠাও সিইও ফাহিম আহমেদ এবং ‘ওয়েল ফুড’ ও ‘ফুড চ্যানেল লিমিটেড’ এর ম্যানেজিং ডিরেক্টর রেজিনা আফরোজ লিজি। এছাড়াও ওয়েল ফুড এড বেভারেজ কোম্পানি লিমিটেড এর পক্ষ থেকে আরও উপস্থিত ছিলেন সৈয়দ জাবির হাসান (ডিরেক্টর), ইমরান হোসেন (এজিএম একাউন্টস এন্ড ফিন্যান্স), তাবাসসুম আহমেদ (এসিস্ট্যান্ট ম্যানেজার, মডার্ন ট্রেড), সাদনিমা আহসান, এক্সিকিউটিভ, (ব্র্যান্ডিং) এবং তৌফিক আল ফয়সাল (বিজনেস ডেভেলপমেন্ট লিড, পাঠাও ফুড)।

এ প্রসঙ্গে পাঠাও সিইও ফাহিম আহমেদ বলেন,”ভোজন রসিকদের কাছে কোয়ালিটি ফুডের জনপ্রিয়তা প্রতিদিন বেড়েই চলছে। সে কথা ভেবেই আমরা ‘ওয়েল ফুড’কে পাঠাও ফুড- এ যুক্ত করেছি। পাঠাও ফুড এর সঙ্গে নতুন চুক্তির ফলে রাজধানীর ২৫টি প্রাইম লোকেশনের যে কোন ‘ওয়েলফুড’ এর শাখা থেকে দারুণ সব খাবার ঘরে বসেই উপভোগ করতে পারবেন পাঠাও গ্রাহকরা। সুযোগ থাকছে চট্টগ্রামবাসীদের জন্যেও। এটি নিশ্চয়ই আমাদের সকল গ্রাহকদের জন্য সুখবর!”

প্রসঙ্গত, দেশের সর্ববৃহৎ লাইফস্টাইল প্ল্যাটফর্ম পাঠাও অ্যাপের ‘পাঠাও ফুড’ অপশনে রয়েছে ঢাকা এবং চট্টগ্রামের পছন্দের সব রেস্টুরেন্ট এর তালিকা। এসব রেস্টুরেন্ট থেকে গ্রাহকরা নিমিষেই তাদের পছন্দের খাবার অর্ডার করতে পারছেন। করোনাকালে ফুড ডেলিভারির ক্ষেত্রে পাঠাও এর সেবাদাতারা যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলছে। এছাড়া ডেলিভারিকর্মীদের স্বাস্থ্যসতর্কতা বিষয়ে বিশেষ প্রশিক্ষণ ও তাদের টিকাদানের উদ্যোগও নিয়েছে পাঠাও।