দ্বিতীয়বারের মতো চট্টগ্রামে দারাজের ‘ফ্যান মিট’  

ক্রেতাবান্ধব ই-কমার্স ইকোসিস্টেম গড়ে তোলার লক্ষ্যে দারাজ ফ্যান ক্লাবের সৌজন্যে দেশের ৭টি বিভাগে দ্বিতীয়বারের মতো আয়োজিত হয়েছে ‘ফ্যান মিট’। সম্প্রতি  চট্টগ্রামে ‘ফ্যান মিট’ এর আয়োজন করে দেশের সর্ববৃহৎ অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ (https://www.daraz.com.bd/)। এই ‘ফ্যান মিট’ -এর মাধ্যমে ক্রেতারা দারাজের উচ্চপদস্থ কর্মকর্তাদের সাথে সরাসরি দেখা করে কথা বলার সুযোগ পান।   

 

চট্টগ্রামের এই আয়োজনে দারাজের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন দারাজ বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর -সৈয়দ মোস্তাহিদল হক, চিফ হিউম্যান রিসোর্স অফিসার অফিসার- মোহাম্মদ রিয়াদ হোসেন, চিফ মার্কেটিং অফিসার মো. তাজদিন হাসান, চিফ কমার্শিয়াল অফিসার সাব্বির হোসেন, চিফ অপারেটিং অফিসার খন্দকার তাসফিন আলম, চিফ কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার এ. এইচ. এম. হাসিনুল কুদ্দুস রুশো, অ্যাকুইজিশন ম্যানেজার-সাইমুন সানজিদ চৌধুরি, হেড অব মার্কেটিং আবরার হাসনাইন ও রিজিওনাল কমার্শিয়ালের টিম লিড শাহাদাত জামি। চট্টগ্রাম বিভাগের বিভিন্ন জেলা থেকে দারাজের ৪০ জন ক্রেতা এই আয়োজনে উপস্থিত হন।

 

উক্ত অনুষ্ঠানে দারাজের ডেলিভারি, পণ্যের গুণগত মান, রিটার্ন ও রিফান্ড পলিসি, আসন্ন ১১.১১ ক্যাম্পেইন, ভবিষ্যৎ পরিকল্পনা ও প্রত্যাশা ইত্যাদি নিয়ে আলোচনা হয়। আলোচনার মধ্য দিয়ে অংশগ্রহণকারীরা তাদের বিভিন্ন জিজ্ঞাসা ও সমস্যার সমাধান জানতে পারেন এবং তাদের মতামত ও অভিজ্ঞতা দারাজের ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানোর সুযোগ পান।

 

এ ব্যাপারে দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, “ক্রেতারাই আমাদের সাফল্য ও এগিয়ে যাওয়ার মূল অনুপ্রেরণা। ফ্যান মিট আয়োজনের মাধ্যমে আমরা ক্রেতাদের সাথে সরাসরি দেখা করে তাদের অভিজ্ঞতা সম্পর্কে জানতে পেরেছি এবং আমাদের পরিকল্পনা সম্পর্কে তাদের অবগত করেছি। আশা করি, এর ফলে ক্রেতাদের দারাজের সাথে কেনাকাটার অভিজ্ঞতা আরও স্বাচ্ছন্দ্যময় হবে এবং সামনের ১১.১১ ক্যাম্পেইনে আমরা তাদের এক অসাধারণ অনলাইন কেনাকাটার অভিজ্ঞতা প্রদান করতে সক্ষম হবো।”

 

এর আগে ২০১৯ সালে প্রথমবারের মতো দেশের ৬৪ জেলায় দারাজ ফ্যান মিট -এর আয়োজন করে।