দেড় কোটি টাকার ইয়াবাসহ আটক ২

 নগরের বাকলিয়া থানার শাহ আমানত সেতু সংযোগ সড়ক এলাকায় অভিযান চালিয়ে ট্রাভেল ব্যাগে করে ইয়াবা পাচারকালে ১ কোটি ৫০ লাখ টাকা মূল্যের ৪৯ হাজার ২৮০ পিস ইয়াবাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।

শুক্রবার (১৩ আগস্ট)  দুপুর পৌনে ১২ টার দিকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন-  কক্সবাজার অফিস জেলার উখিয়া থানার কুতুপালং পুরাতন রেজিস্টার রোহিঙ্গা ক্যাম্প ২ নম্বর ই-ব্লকের সালামত উল্লাহের ছেলে মো.ইউসুফ (৩৫) ও  বান্দরবান জেলার আলীকদম থানার সাবের মিয়া পাড়ার মৃত আব্দুর হাকিমের মো. সেলিম হোসেন (৩৫)।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো.নূরুল আবছার বলেন, র‌্যাব গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে কয়েকজন মাদক ব্যবসায়ী  বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে কক্সবাজার থেকে চট্টগ্রাম শহরের দিকে আসছে। ওই সংবাদের শুক্রবার দুপুর ১২ টার দিকে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দুইজন ব্যক্তি ট্রাভেল ব্যাগ নিয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় র‌্যাব সদস্যরা ধাওয়া করে তাদের আটক করেন।

আটকদের নিজ হেফাজতে থাকা ট্রাভেল ব্যাগ তল্লাশি করে ৪৯ হাজার ২৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ১ কোটি ৫০ লাখ টাকা।

তিনি আরও বলেন, আটকদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা চট্টগ্রামসহ দেশের অন্যান্য অঞ্চলের মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করে আসছে। আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য আটকদের বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।