সীতাকুণ্ডে মাইক্রোবাসের ধাক্কায় এক নিরাপত্তাকর্মী নিহত

সীতাকুণ্ডে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মাইক্রোবাসের ধাক্কায় মো. আব্দুল মান্নান (৫০) নামে এক নিরাপত্তাকর্মী নিহত হয়েছেন। সোমবার (২ আগস্ট) সকাল ৭টার দিকে বাড়বকুণ্ড পিএইচপি গেইট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো.আব্দুল মান্নান একই থানার নড়ালিয়া গ্রামের মিঞাজী বাড়ির মরহুম নূর আহম্মদের ছেলে। তিনি কেএসআরএম কারখানায় নিরাপত্তা কর্মী হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, বাড়বকুণ্ডের কেএসআরএম ফ্যাক্টরিতে কাজ শেষ করে সকালে সাইকেলে করে পিএইচপি গেইট এলাকায় আসলে একটি মাইক্রোবাস ধাক্কা দিলে গুরুতর আহত হন আব্দুল মান্নান। পরে স্থানীয় লোকজন উদ্ধার করে সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেন।

বার আউলিয়া হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) ছাদেকুর রহমান বলেন, সকালে মাইক্রোবাসের ধাক্কায় আহত মো. আব্দুল মান্নান চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। মরদেহ ময়নাতদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর করার জন্য পাচঁলাইশ থানায় আবেদন করা হয়েছিল। থানা থেকে আমাদের বলা হয়েছে। স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য আমাদের থানায় এসেছিল। মামলা করবে না সেজন্য মরদেহ ময়নাতদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। মাইক্রোবাসটি থানায় আটক রয়েছে।