কাপ্তাই থানা পুলিশের অভিযানে ইয়াবা ও চোলাই মদসহ দু’মাদক ব্যবসায়ী আটক

কাপ্তাই প্রতিনিধি
কাপ্তাই থানা পুলিশ অভিযান চালিয়ে চন্দ্রঘোনা ইউনিয়নের মিশন খিয়াং পাড়া থেকে ৯ পিছ ইয়াবা ও ২২ লিটার দেশীয় তৈরি চোলাই মদসহ মাদক ব্যবসায়ী কাজল বেগম (কাজলী) এবং খুচরা মাদক ব্যবসায়ী জামাল উদ্দীনকে মাদক সেবনরত অবস্থায় আটক করা হয় গত শুক্রবার বিকেলে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মুল্য ৯ হাজার
৩ শ’ টাকা।
থানা সূত্রে জানা গেছে, থানা অফিসার ইনচার্জ মোঃ নাসির উদ্দীনের সার্বিক দিক-নির্দেশনায় এসআই কাজী গোলাম মহিউদ্দীন, এসআই মোঃ ইখতিয়ার হোসেন, এএসআই জাহেদুল ইসলাম, এএসআই মোঃ সারোয়ার হোসাইন সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মিশন এলাকার খিয়াং পাড়া থেকে দুর্ধর্ষ মাদক ব্যবসায়ী কাজলীর চা দোকান কাম-বসতঘর থেকে উল্লেখিত মাদকদ্রব্য সহ তাদের আটক করে। কাপ্তাই থানার অফিসার ইনচার্জ মোঃ নাসির উদ্দীন জানান, আটককৃত মাদক ব্যবসায়ী কাজলী বেগম মিশন এলাকায় দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে যুব সমাজ ধ্বংস করে আসছে এবং কাপ্তাই থানা পুলিশ দীর্ঘদিন তাকে মাদকসহ হাতেনাতে গ্রেফতার করার প্রচেষ্টা চালিয়ে অবশেষে তাকে আটক করতে সক্ষম হয়।
এদিকে, কুখ্যাত মাদক ব্যবসায়ী কাজলী বেগমকে আটক করায় মিশন এলাকার সুধীমহল কাপ্তাই থানা পুলিশকে ধন্যবাদ জানিয়েছে। এবং তাকে গ্রেফতার করায় এলাকায় সস্তি ফিরে এসেছে। আটককৃতদের বিরুদ্ধে কাপ্তাই থানায় নিয়মিত মামলা রুজু করা হয়। শনিবার সকালে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। উল্লেখ্য, মাদক ব্যবসায়ী কাজলীর বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।